BSNL য়ের নতুন নতুন আর অসাধারন এই অফারের বিষয়ে জানেন! খুব কম দামে এই প্ল্যানটি নিয়ে এসেছে তারা

Updated on 11-May-2018
HIGHLIGHTS

BSNLয়ের নতুন একটি প্রিপেড প্ল্যান মাত্র 39টাকায় ভারতে নিয়ে আসা হয়েছে আর এই প্ল্যানটি স্পেশালি ভয়েস কলিংয় পছন্দ কারী গ্রাহদকের ভাল লাগবে

BSNL তাদের একটি নতুন প্রিপেড প্ল্যানে মাত্র 39টাকায় নিয়ে এসেছে। এই প্ল্যানটি যে সব গ্রাহকরা বেশি কলের সুযোগ পছন্দ করেন তাদের পছন্দ হবে। এই প্ল্যানটির বৈধতা 10দিনের আর এটি রিলায়েন্স জিওর 49টাকার প্ল্যানের সঙ্গে করা প্রতিযোগিতায় থাকবে।

নতুন এই প্ল্যানে কোম্পানি যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ দিচ্ছে। আর মুম্বাই আর দিল্লির গ্রাহকরা ছাড়া এই প্ল্যানের কোন লিমিটেশান নেই। এই প্ল্যানে আপনারা ফ্রি কলার টিউনের সঙ্গে 100টি SMS ও পাবেন। এর মানে এই দারাচ্ছে যে 10দিনের জন্য আপনারা অতিরিক্ত সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানটি সারা ভারতে পাওয়া যাবে। আর আপনারা এতে BSNLয়ের যে কোন সার্কেলে পাবেন।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

নতুন এই প্ল্যানটি ছাড়া কোম্পানির কাছে এর আগে থেকেই আরও কিছু ভয়েস কলিংয়ের প্ল্যান আছে। যেমন 99টাকা আর 319টাকার প্ল্যান। আর আমরা যদি এর মধ্যে থেকে 99টাকার প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে এটি সব নেটওয়ার্কেই পাওয়া যাচ্ছে আর এর বৈধতা 26দিনের। আর এতে আপনারা ফ্রি PRBTও পাবেন আর এছাড়া 319টাকার প্ল্যানের বিষয়টি যদি আমরা দেখি তবে এতে আপনারা 90দিনের জন্য ফ্রি PRBTর আনলিমিটেড ভয়েস কল পাবনে আর এর সঙ্গে অবশ্য SMSয়ের সুযোগ পাওয়া যাচ্ছে না।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আরমা যদি 39টাকার প্ল্যানের বিষয়ে ব্লি তবে এটি একটি সেরা ভয়েস কলিং প্ল্যান বলা যেতেই পারে আর এটি রিলায়েন্স জিওর 49টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় থাকছে। আর এতে আপ্ন্রা 1GB ডাটার সঙ্গে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং একমাসের জন্য পাবেন আর এটি আপনারা জিও ফোনের সঙ্গে পাবেন।

Connect On :