নিজের পোস্টপেড আর ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যানের সঙ্গে এবার BNNL দেবে অ্যামাজনের প্রাইম সাবস্ক্রিপশান

নিজের পোস্টপেড আর ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যানের সঙ্গে এবার BNNL দেবে অ্যামাজনের প্রাইম সাবস্ক্রিপশান
HIGHLIGHTS

আমরা জানি যে কিছু রিচার্জ প্ল্যানের সঙ্গে এয়ারটেল আর ভোডাফোন অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান এক বছরের জন্য দিয়ে থাকে আর এবার BSNLও নিজেদের এই তালিকায় নিয়ে এসেছে, কোম্পানি তাদের কিছু বাছাই করা গ্রাহকদের পোস্টপেড আর ব্রডব্যান্ড রিচার্জের সঙ্গে অ্যামাজন প্রাইমের ফ্রি পরিষেবা দিচ্ছে

একদিকে অনেক দিন ধরেই এয়ারটেল আর ভোডাফোন তাদের বেশ কিছু প্ল্যানে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান দিচ্ছে। আর এবার BSNLও নিজেদের এই তালিকায় নিয়ে এসেছে। কোম্পানি তাদের কিছু বাছাই করা গ্রাহকদের পোস্টপেড আর ব্রডব্যান্ড রিচার্জের সঙ্গে অ্যামাজন প্রাইমের ফ্রি পরিষেবা দিচ্ছে। আপনাদের বলে রাখি যে এই ঘোষনা কোম্পানি তাদের ফর্মেশান ডের সময়ে দিয়েছে। আর এবার 1 অক্টোবর মানে আজ থেকে এই পরিষেবা BSNL য়ের কিছু বাছারি করা পোস্টপেড আর ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে পাওয়া শুরু হচ্ছে।

BSNL য়ের একটি বড় পদক্ষেপ

আমরা যদি টেলিকমটকের একটি রিপোর্টের বিষয়ে দেখি তবে BSNL 399 টাকার বা তার ওপরের পোস্টপেড প্ল্যান রিচার্জ করার সঙ্গে অ্যামাজন প্রাইমের পরিষেবা পাওয়া যাবে। আর এর সঙ্গে আপনারা BSNL য়ের ব্রডব্যান্ড গ্রাহক হলে আপনারা এই পরিষেবা 745 টাকা বা তার বেশি টাকার প্ল্যানে পাবেন। আর আমরা যদি অ্যামাজন প্রাইমের পরিষেবার বিষয়ে কথা বলি তবে এতে প্রায় 999 টাকায় এক বছরের জন্য নিতে হয়।

এই পরিষেবার সুযোগ কী করে নেবেন

প্রথমে আপনাদের পোস্টপেড প্ল্যান যার দাম 399 টাকা বা তার বেশিবা 745 টাকা বা তার বেশি টাকার ব্রডব্যান্ড প্ল্যানের রিচার্জ করতে হবে। আর এবার আপনাদের এটি আপগ্রেড করতে হবে। আর আপনারা www.portal.bsnl.in য়ে ক্লিক করে স্পেশাল BSNL আর অ্যামাজন অফার ব্যানারে ক্লিক করুন। আর এবার এখানে BSNL নাম্বার দিতে হবে আর সেই নাম্বারে একটি OTP আসবে আর সেই OTP আপনাদের দিতে হবে। আর এবার এই প্রক্রিয়াটি শুরু হবে। আর এবার আপনারা অ্যামাজন প্রাইম পরিষেবা নিতে পারবেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo