BSNL য়ের নতুন পোস্টপেড প্ল্যানে 120GB ডাটা পাওয়া যাচ্ছে

Updated on 21-Jan-2019
HIGHLIGHTS

BSNL তাদের নতুন পোস্টপেড প্ল্যান ভারতের জন্য নিয়ে এসেছে এই প্ল্যানেরা দাম 798 টাকা আর এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 120GB ডাটা অফার করছে আর এছাড়া এই প্ল্যানে আপনারা আরও অনেক অফার পাবেন

আমরা যদি BSNL য়ের বিষয়ে কথা বলি তবে এদের পোস্টপেড আর প্রিপেড ছাড়া ব্রডব্যান্ডে 4G সাপোর্ট না থাকায় কিছুটা হলেও পিছিয়ে পড়েছে। আর এবার BSNL অন্যন্য টেলিকম কোম্পানি গুলিকে করা টক্কর দিচ্ছে। আর আপনাদের বলে রাখি যে প্রিপেড প্ল্যান বা ব্রডব্যান্ড প্ল্যানে কোম্পানি এখন কারো থেকে পিছিয়ে নেই।

আপনাদের জানিয়ে রাখি যে ভারতের বাজারে এয়ারটেলকে করা টক্কর দেওয়ার জন্য BSNL তাদের নতুন একটি পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানটি 798 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই BSNL য়ের নতুন পোস্টপেড প্ল্যানে আপনারা 120GB র ডাটার সঙ্গে আনলিমিটেড কলিং আর পপুলার ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটের আরও অন্যান্য অ্যাক্সেস পাবেন।

আমরা যদি BSNL য়ের 798 টাকার মধ্যে সেরা প্ল্যানের বিষয়ে বলি তবে এয়ারটেল 799 টাকায় একটি প্ল্যান এনেছে যা BSNL য়ের প্ল্যানকে করা টক্কর দেবে। আর এই প্ল্যানে 100GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এছাড়া BSNL য়ের নতুন লঞ্চ হওয়া পোস্টপেড প্ল্যানে আপনারা হাই স্পিড 120GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এতে আনলিমিটেড কলিং STD আর লোকালে পাচ্ছেন আর সঙ্গে আছে 100 টি ফ্রি SMS। আর শুধু তাই না আপনারা এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান ফ্রি দেওয়া হচ্ছে। আর এছাড়া এও খেয়াল রাখতে হবে যে BSNL তাদের 399 টাকার প্ল্যানে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান ফ্রি দিচ্ছে।

আর এছাড়া আমরা যদি এয়ারটেলের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই 799 টাকার প্ল্যানে আপনারা 100GB হাই স্পিড ডাটার সঙ্গে সম্পূর্ণ বৈধতা পাচ্ছেন।আ র এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর STD কল ছাড়া রোমিং পাওয়া যাচ্ছে আর 100 টি SMS প্রিতিদিনের হিসাবে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এক বছরের জন্য ফ্রিতে অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে। আর সঙ্গে আছে 3 মাসের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশান।

Connect On :