BSNL য়ের এই সস্তার প্ল্যানে ডাটার বন্যা

BSNL য়ের এই সস্তার প্ল্যানে ডাটার বন্যা
HIGHLIGHTS

BSNL রিলায়েন্স জিও আর এয়ারটেলকে করা প্রতিযোগিতায় ফেলার জন্য নিজেদের নতুন প্ল্যানটি মাত্র 75 টাকায় লঞ্চ করা হয়েছে এই প্ল্যানে কোম্পানির তরফে 10GB ডাটা আর আনলিমিটেড কলিং অফার করা হচ্ছে

ভারতীয় টেলিকম কোম্পানি গুলি একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য রিলায়েন্স জিও আর এয়ারটেলকে করা টক্কর দেওয়ার জন্য BSNL তাদের একটি নতুন প্ল্যান 75 টাকায় নিয়ে এসেছে। এই প্ল্যানটি অন্য কোম্পানি গুলি 100টাকায় নিয়ে এসেছে আর সেখানে BSNL অনেক কিমি. দামে এই প্ল্যানটি নিয়ে এসেছে।

এই প্ল্যানে আপনারা 100GB ডাটা, আনলিমিটেড কলিং পাচ্ছে আর এর মধ্যে দিল্লি আর মুম্বাই নেই। আর এছাড়া আপনারা 500 টি SMS পাচ্ছেন। আর এছাড়া এই প্ল্যানের বৈধতা শুনে অবাক হতে পারেন। এর বৈধতা 90 দিন বা 180 দিনের জন্য বাড়ানো যাবে।

আর এই প্ল্যানের বৈধতার বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই প্ল্যানটি 15 দিনের জন্য বৈধ আর এছাড়া এই প্ল্যানে 100GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে আপনারা 500টি SMS পাচ্ছেন। আর এচাহ্রা এই প্ল্যানে আনলিমিটেড ক্লিংও পাওয়া যাচ্ছে। আর এই ক্লিংয়ে আপনারা STD, লোকাল আর রোমিং ইত্যাদি পাবেন। আর এই ক্লিং সুবিধাতে অবশ্য দিল্লি আর মুম্বাই নেই।

Digit.in
Logo
Digit.in
Logo