বিশ্বকাপের জ্বর এবার টেলিকমেও! BSNL, 149 টাকায় প্রতিদিন 4GB ডাটা 28 দিনের জন্য দিচ্ছে

Updated on 13-Jun-2018
HIGHLIGHTS

মুম্বাই আর দিল্লি ছাড়া এই প্ল্যান সারা দেশে BSNLয়ের সব সার্কেলে অ্যাক্টিভেট করা যাবে আর এটি 31দিনের জন্য বৈধ হবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড রিলায়েন্স জিওকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য এটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। কাল থেকে শুরু হতে চলা FIFA ওয়ার্ল্ড কাপের জন্য BSNL একটি নতুন প্রোমোশনাল ডাটা STV প্ল্যান নিয়ে এসেছে যার দাম 149 টাকা। নতুন FIFA ওয়ার্ল্ড কাপ স্পেশাল ডাটা STV 149 টাকার প্ল্যানে BSNL 28 দিনের জন্য প্রতিদিন 4GB ডাটা অফার করছে। আর এই ট্যারিফ প্ল্যানে 14জুন থেকে 15জুলাইয়ের মধ্যে ভ্যালিড। মুম্বাই আর দিল্লি ছাড়া এই প্ল্যান সারা দেশের BSNL য়ের সমস্ত সার্কেলে আগামী কাল থেকে অ্যাক্টিভেট হয়ে যাবে আর এর বৈধতা 31দিনের।

এই প্ল্যানে BSNL য়ের ভয়েস কল বা SMS বেনিফিট পাওয়া জাছে না কারন এই প্ল্যানটি ডাটা STV হিসাবে আনা হয়েছে। আর এপ্রিলে কোম্পানি 248টাকার ট্যারিফ প্ল্যান নিয়ে এসেছিল, জার মধ্যে ইউজার্সরা 51দিনের জন্য প্রতিদিন 3GB ডাটা পাচ্ছিল আর এবার কোম্পানি নতুন 149টাকার প্ল্যান নিয়ে এসেছে।

BSNL য়ের এই নতুন প্ল্যান শুধু নিজেদের প্রিপেড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। BSNL য়ের ইউজার্সরা এই প্ল্যানে শুধু BSNL য়ের পোর্টাল বা কোন অন্য রিচার্জ পোর্টাল থেকে অ্যাক্টিভেট করতে পারবে।

BSNL তাদের এই প্ল্যান জিওর নতুন অফারের পরে নিয়ে এসেছে, যাতে প্রিপেড ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা এক্সট্রা দিচ্ছে। আর যেখানে 1GB ডাটার দাম মাত্র 1.77টাকা। আর জিওর এই অফার 12জুন থেকে 30জন পর্যন্ত ভ্যালিড। তবে জিওর এই অফার আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিনের 100টি SMS পাওয়া যাচ্ছে। আর সেখানে BSNL য়ের এই প্ল্যানে আর কোন অফার পাওয়া যাচ্ছে না।

Connect On :