BSNL জিওকে টেক্কা দিতে নিয়ে এল 200টাকা দামের মধ্যে প্রতিদিন 2GB ডাটার প্ল্যান

Updated on 30-Jul-2018
HIGHLIGHTS

ভারত সঞ্চার নিগম লিমিটেড একটি নতুন পদক্ষেপের ফলে এবার এয়ারটেল আর রিলায়েন্স জিওর মতন কোম্পানিকে করা টক্কর দেবে

BSNL য়ের এই নতুন পদক্ষেপ থেকে মনে হচ্ছে যে এবার অফিসিয়ালি রিলায়েন্স জিও আর এয়ারটেলের সঙ্গে করা প্রতিযোগিতায় নেমেছে এই সরকারি টেলিকম কোম্পানিটি। আর সম্প্রতি রিলায়েন্স জিও তাদের ইউজার্সদের জন্য 30 দিনের জন্য 60GB ডাটার প্ল্যান নিয়ে এসেছে, আর এর মানে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা SMS আর আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে। তবে এই প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলার জন্য BSNL তাদের 171 তাকার প্ল্যানেটি অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে লঞ্চ করে দিয়েছে।

এই প্ল্যানে আপনারা আনলিমিটেড রোমিং, লোকাল আর STD কল পাচ্ছেন। আর এই প্যাকটির মাধ্যমে দিল্লি আর মুম্বাই সার্কেলের কলে এই সুবিধা পাওয়া যাবেনা। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন মানে এই প্ল্যানে 30 দিনের জন্য 60GB ডাটা পাবেন। আর শুধু তাই নয় এই প্ল্যানে আপনারা 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এতে কোন কলিং FUP লিমিট দেওয়া হয়নি।

আর এই প্ল্যানের সঙ্গে আমরা যদি রিলায়েন্স জিওর 198 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানটিতে আপনারা 28 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধাও আছে। আর এই প্ল্যানটি ভারতী এয়ারটেলের 199 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করছে। এই প্ল্যানে 28 দিনের জন্য 1.4GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এখানে অন্য সুবিধা বেসিক প্ল্যানের মতনই। আর এবার এই সব দেখে এটুকু বলা যায় যে BSNL এবার এই ক্ষেত্রে এদের থেকে অনেকটাই এগিয়ে গেছে।  

Connect On :