BSNSL তাদের এই ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তন করেছে, ডাউনলোড স্পিড আরও ভাল হল

BSNSL তাদের এই ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তন করেছে, ডাউনলোড স্পিড আরও ভাল হল
HIGHLIGHTS

BSNL তাদের 699 টাকা দামের ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তন করেছে, আর এবার এই প্ল্যানে আরও ভাল ডাউনলোড স্পিড আর উচ্চ FUP দিচ্ছে আর এর মানে এই যে এই প্ল্যান আরও বেশি শক্তিশালী হবে

রিলায়েন্স জিও গিগাফাইবের খুব তাড়াতাড়ি আসবে আর এবার এর আগে BSNL তাদের 699 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। কোম্পানি তাদের এই প্ল্যানটি শুধু চেন্নাই সার্কেলে নিয়ে এসেছে, কারন এই প্ল্যানটি এই অঞ্চলেই পাওয়া যায়। আর এছাড়া এই সার্কেলে কোম্পানির কাছে অন্য প্ল্যানও আছে, এগুলি হল 695টাকা 799টাকা আর অন্যান্য প্ল্যান।

এই পরিবর্তনের পড়ে আপনারা দ্রুত ডাউনলোড স্পিড পাবেন আর এছাড়া FUP লিমিট দ্বিগুন করা হয়েছে। আর এটি কোম্পানির কোন আনলিমিটেড প্ল্যানের অংশও। এও বলা যেতে পারে যে বড় প্রতিযোগিতার জন্য আপনারা এই প্ল্যানে 2Mbps স্পিড পাবেন।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে পরিবর্তনের পড়ে আপনারা 700GB FUP পাবেন আর যা আপনাদের 20Mbps স্পিডে পাবেন। তবে FUP তে বড় প্রতিযোগিতার পড়ে কোম্পানি 2Mbps স্পিড করছে।

এটি 720p কোয়ালিটিতে ইউটিউবে ভিডিও ইত্যাদি দেখার জন্য ভাল। আর এর আগে পর্যন্ত এই প্ল্যানে আপনারা 10Mbps স্পিড পাবেন তবে এতে আপনারা 20Mbps স্পিড পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo