BSNL য়ের 491টাকার ব্রডব্যান্ড প্ল্যানে 600GB ডাটা এক মাসের জন্য 20Mps স্পিডে পাওয়া যাচ্ছে

Updated on 06-Jul-2018
HIGHLIGHTS

BSNL তাদের নতুন 491টাকার ব্রডব্যান্ড প্ল্যানের কথা ঘোষনা করেছে, এই ঘোষনাটি JioFiber ব্রডব্যান্ড পরিষেবা আসার পরে দেওয়া হয়েছে

আজ থেকে বেশ কিছু কাল আগে ভারতীয় টেলিকম বাজারে ডাটা যুদ্ধের দামামা বেঁধেছিল। রিলায়েন্স জিও তাদের মোবাইল ইন্টারনেট জিও লঞ্চ করে ভারতের টেলিকম বাজারে বড়সর  হাঙ্গামা তৈরি করেছিল। আর এখন মনে হচ্ছে যে এই ডাটা যুদ্ধ মোবাইল ডাটা থেকে ব্রডব্যান্ড  যুদ্ধতে পরিণত হচ্ছে। আর আপনাদের বলে রাখি যে ভারত সঞ্চার নিগম লিমিটেড BSNL তাদের নতুন ব্রডব্যান্ড প্ল্যানে মানে 491টাকার প্ল্যানের কথা ঘোষনা করেছে, আর এটি এই সময়ে দেশের সব থেকে ইকনমিক ব্রডব্যান্ড প্ল্যান।

আপনারা এই ব্রডব্যান্ড প্ল্যানে 20GB ডাটা প্রতিদিন পাবেন, আর এই প্ল্যানটি এক মাসের জন্য পাওয়া যাচ্ছে। আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 20Mpbs স্পিডের দাবি করেছে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং য়ের সুবিধা পাবেন। আর এই প্ল্যানের ঘোষনা BSNL বোর্ডের সদস্য N.K. Mehta র করা একটি টুইট থেকে জানা গেছে।

তিনি বলেছেন যে এই প্ল্যানে সবাই তা সে ছোট বড় ব্যাবসায়ী হোক বা যে কেউ সবারই পছন্দ হবে। আর তিনি এও বলেন যে, “ BSNL হাই কোয়ালিটির সব থেকে সস্তা আর ডাটা পরিষেবা দেওয়ার জন্য বিখ্যাত, যার কারনে সবাই এটি অভিজ্ঞতা নিতে চায়”।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে নিজেদের দুটি FTTH প্ল্যান তারা জুন মাসে লঞ্চ করেছে, তা Fibro Combo ULD 777 আর Fiber Combo ULD 1277 । আর যদি 777টাকার প্ল্যানের বিষয়ে আমরা কথা বলি তবে আপনারা এতে 50Mpbs য়ের স্পিড পাওয়া যায়, আর এছাড়া FUP limit 500GB ডাটা। আর এচাহ্রা অন্য প্ল্যানের বিষয়ে যদি কথা বলি তবে এতে আপনারা 100Mbps য়ের স্পিডে প্রায় 750GB ডাটা FUP লিমিটের সঙ্গে পাওয়া যাচ্ছে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :