BSNL এবার 365 দিনের নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল

BSNL এবার 365 দিনের নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

BSNL তাদের নতুন প্রিপেড প্ল্যান 1,312 টাকায় 365 দিনের বৈধতা আর 5GB ডাটা প্ল্যান নিয়ে এল

এবার BSNL তাদের নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানে কোম্পানি লম্বা বৈধতা দিচ্ছে। আর এবার আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের দাম 1,312 টাকা, আর এই প্ল্যানটি 365 দিনের বৈধতা যুক্ত। আর এই প্ল্যানটির সঙ্গে 1,699 টাকা আর 2,099 টাকার প্ল্যানও এসেছে। আর আমরা যদি গত বছরের এই ধরনের প্ল্যানের সঙ্গে এর তুলনা ক্রি তবে আপনাদের বলে রাখি যে নতুন এই প্ল্যানে আপনারা বেশি পরিবর্তন পাবেন। আর এই প্ল্যানটি বেশি অ্যাফোর্ডেবেল।

BSNL য়ের 1,312 টাকার প্ল্যান

আমরা আপনাদের বলেছি যে এই নতুন প্ল্যানে আপনারা 365 দিনের বৈধতা পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা একবার রিচার্জ করলে এক বছর আর প্রায় রিচার্জ করতে হবেনা।

এই প্ল্যানে 24 ঘন্টার ফ্রি লোকাল আর STD কলিং রোমিং ইত্যাদি আছে আর এর মানে এই যে এই প্লায়নে আপনারা কলিংয়ের সুবিধা আপনারা দিল্লি আর মুম্বাই সার্কেলে পাবেন না। আর এই প্ল্যানটি বাকি বৈধতার সঙ্গে মাত্র 5GB ডাটা দেয়, আর এবার এই প্ল্যানের ডাটা কমে গেলে দেখা যাবে যে এই প্ল্যান আপনাদের পছন্দ হবেনা।

তবে এই প্ল্যানের অফার এখানেই শেষ হছে না। এই প্ল্যানে আপনারা 1000 টি SMS পাবেন। আর এর সঙ্গে ইউজার্সরা হ্যালো টিউনের সুবিধা পাবেন। আর এর মানে এই যে এবার আপনারা পুরো বছরের হ্যালো টিউনস পেতে পারেন। তবে একটা বিষয়ে খেয়াল রাখতে হবে যে এই প্ল্যানটি শুধুমাত্র অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানাতে পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo