BSNL তাদের পোস্টপেড ইউজার্সদের জন্য নিয়ে এল অ্যাড-অন প্যাক

BSNL তাদের পোস্টপেড ইউজার্সদের জন্য নিয়ে এল অ্যাড-অন প্যাক
HIGHLIGHTS

BSNL য়ের অ্যাড অন প্যাকে ইউজার্সরা 3G স্পিড পাবে

BSNL তাদের পোস্টপেড ইউজার্সদের জন্য অ্যাড অন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের লিমিট আর আনলিমিটেড ডাটা দেওয়ার সঙ্গে সঙ্গে এই প্ল্যান শেষ হলেও এটি অ্যাক্টিভ থাকবে। আর যদি কোন ইউজার্সের মনে হয় যে তার প্রাইমারি প্ল্যানের বেশি দরকার নেই তবে তবে সেই ইউজার্স এই প্ল্যান কে মাসে তিন বার ব্যাবহার করতে পারবেন। Telecome Talk য়ের একটি রিপোর্ট অনুসারে অ্যাড অন প্যাকে 3G স্পিড অফার করা হবে।

আনলিমিটেড অ্যাড অন প্ল্যানে  FUP লিমিট যুক্ত আর এখানে ইউজার্সরা হাই স্পিডের ইন্টারনেট পাবে। FUP লিমিট শেষ হলে এই স্পিড কমে যাবে। আনলিমিটেড প্ল্যান 240 টাকা দামে শুরু হবে আর সেখানে 3.5GB ডাটার FUP লিমিট পাওয়া যাবে আর FUP লিমিট শেষ হ্লে এই ডাটার স্পিড কমে 80Kbps হবে। আর এছাড়া 340 টাকার প্ল্যানে 5.5GB পর্যন্ত হাই স্পিড ইন্টারনেট পাওয়া যাবে আর এই প্ল্যানে FUP লিমিট শেষ হলে স্পিড কমে 80Kbps হয়ে যাবে।

আর যদি বেশি ডাটা দরকার হয় তবে 666 টাকার অ্যাড অন প্ল্যান অ্যাক্টিভেট করা যাবে আর যা 11GB ডাটা অফার করবে আর এছাড়া 901 টাকা আর 1,711 টাকার প্ল্যানে আছে যা যথাক্রমে 20GB আর 30GB র হাই স্পিড ইন্টারনেট দেয়। আর এই দুটি প্ল্যানের FUP লিমিট শেষ হলে স্পিড কমে 128Kbps হয়ে যাবে।

আর লিমিটেড অ্যাড অন প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই প্ল্যানে 50 টাকার প্ল্যানে ইউজার্সরা 550MB হাইস্পিড ডাটা পাবে আর এখানে FUP লিমিট শেষ হলে ইজার্সরা 1p/10KB পাবে। আর এছাড়া 75 টাকার প্ল্যানে 1,500MB ডাটা পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo