BSNL য়ের এই দারুন প্ল্যানে 561.1GB ডাটা 181 দিনের জন্য পাওয়া যাচ্ছে

BSNL য়ের এই দারুন প্ল্যানে 561.1GB ডাটা 181 দিনের জন্য পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

BSNL য়ের 999 টাকার প্ল্যানে আপনারা 561.1GB ডাটা মোট 181 দিনের জন্য পাচ্ছেন আর আসুন আমরা এবার এখানে এই প্ল্যানের বিষয়ে আরও ডিটেলসে জানি

আমরা জানি যে কিছু টেলিকম কোম্পানি আর BSNL য়ের মধ্যে ডাআটা আর প্ল্যানের বিষয়ে একটি বড় প্রতিযোগিতা লেগে থাকে। আর আমরা বিগত কিছু সময় ধরে দেখছি যে কোম্পানি বাকি কোম্পানি গুলির সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য একের পড় এক নতুন প্ল্যান নিয়ে আসছে। আর এবার BSNL তাদের বাম্পার অফার আরও একবার রিভাইজ করেছে। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2.1GB ডাটা পাচ্ছেন। আর আমরা যদি BSNL য়ের এই প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই বাম্পার অফার সেপ্টেম্বর মাসে লঞ্চ করাহয়েছিল। আর এই প্ল্যানে তখন 2.2GB ডেলি ডাটা পাওয়া যেত।

আর এবার এই প্ল্যানে কিছু পরিবর্তন করা হয়েছে এই প্ল্যানে আপনারা 2.2Gb ডাটার বদেলে এবার প্রতিদিন 2.1GB ডাটা পাবেন। আর এই প্ল্যানের দাম 999 টাকা, আর এই প্ল্যানটি আপনারা 181 দিনের বৈধতার সঙ্গে পাবেন। এই বৈধতার টাইম জেনে আপনাদের অবাক হওয়াটা স্বাভাবিক। আর এর আম্নে এই যে এবার এই প্ল্যানে আপনারা মোট 181 দিনের জন্য 561.1GB ডাটা পাচ্ছেন।

এই প্ল্যানটি 19টি টেলিকম সার্কেলে পাওয়া যাচ্ছে, এর মধ্যে কেরালা নেউ। তবে আমরা যদি কেরালা সার্কেল ছাড়া বাকি সার্কেলের বিষয়ে কথা বলি তবে এখানে 999 টাকার প্ল্যানে অন্য সুবিধা পাচ্ছেন। আর এছাড়া BSNL নতুন বাৎসরিক প্ল্যানও নিয়ে এসেছে জার দাম 1,699 টাকা আর 2,099 টাকা। আর এই প্ল্যানদুটিতেও আপনারা দারুন সব অফার পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo