BSNL এবার 333 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 5.2GB ডাটা দিচ্ছে

Updated on 25-Sep-2018
HIGHLIGHTS

BSNL য়ের 333 টাকার প্রিপেড প্ল্যানে এবার আগের থেকে 2.2GB ডাটা এক্সট্রা দেওয়া হচ্ছে

BSNL এই সময়ে রিলায়েন্স জিও, ভারতী এয়ারটেল আর ভোডাফোনের সঙ্গে একই সঙ্গে প্রতিযোগিতা করছে। আর BSNL এবার অন্যান্য কোম্পানিদের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য প্রায়ই নিজেদের প্ল্যান রিভাইজ করছে। কোম্পানি আরও একবার 333 টাকার প্রিপেড প্ল্যানটি রিভাইজ করেছে।

333 টাকার এই প্রিপেড প্ল্যানে এবার প্রতিদিন 5.2Gb ডাটা পাওয়া যাবে যা আগে 3GB পাওয়া যাচ্ছিল। আর এই এক্সট্রা ডাটা “বাম্পার অফার” প্রোমোশানের একটি অংশ যেখানে কোম্পানি 2.2GB এক্সট্রা ডাটা অফার করছে। আর প্রতিদিনের ডাটা লিমিট শেষ হলে তার পরের ডাটা স্পিডও কোম্পানি বারিয়েছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 5.2GB ডাটা পাচ্ছে আর তা 243GB র FUP লিমিটে আসছে। আর এই লিমিট শেষ হলে স্পিড 60Kbps থেকে বেড়ে 80kbps হবে।

আর এহছাড়া এই প্ল্যানে ইউজার্সরা লোকাল BSNL মোবাইল আর ল্যান্ডলাইন কল পাচ্ছে, আর এর সঙ্গে ইউজার্সরা STD BSNL মোবাইল আর ল্যান্ডলাইনে কল ফ্রিতে দিচ্ছে। আর রোমিংয়ের সঙ্গে ইনকামিং আর আউটগোয়িং কল ফ্রিতে পাওয়া যাচ্ছে। আর এবার আপডেটেড হওয়া 333 টাকার প্ল্যানের বৈধতা 45 দিনের হচ্ছে।

রিলেয়নেস জিওর সঙ্গে প্রতিদিন 5Gb ডাটার প্ল্যান পাওয়া যাচ্ছে আর এটি বেশি দামি আর কম বৈধতার সঙ্গে আসছে। আর এই প্ল্যানে আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে।

BSNL য়ের এই 333 টাকার প্ল্যানটি সব নেটওয়ার্কে ফ্রি কল না দিয়ে শুধু BSNL সার্কেলেই দিচ্ছে।

Connect On :