BSNL এর 201 টাকার প্ল্যানে ঘুম উড়ল Jio-Airtel এর, 3 মাস পর্যন্ত সবকিছু ফ্রি

BSNL এর 201 টাকার প্ল্যানে ঘুম উড়ল Jio-Airtel এর, 3 মাস পর্যন্ত সবকিছু ফ্রি
HIGHLIGHTS

টেলিকম সেক্টারে তিনটি মহারথি Jio, Airtel এবং Vodafone Idea এর মতো বড় কোম্পানি রয়েছে

BSNL এর এমন একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো যা মাত্র 200 টাকা খরচে কেনা যাবে

বিএসএনএল এর কাছে 201 টাকার একটি প্ল্যান রয়েছে

BSNL Cheapest Recharge Plan: টেলিকম সেক্টারে তিনটি মহারথি Jio, Airtel এবং Vodafone Idea এর মতো বড় কোম্পানি রয়েছে। তবে সবচেয়ে সস্তা সেরা রিচার্জ প্ল্যান অফার করে সরকারী টেলিকম BSNL কোম্পানি। আপনি যদি বিএসএনএল গ্রাহক হন এবং সস্তায় বেশি ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান খুঁজছেন তবে এই খবর আপনার জন্য।

এখানে আমরা বিএসএনএল এর এমন একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো যা মাত্র 200 টাকা খরচে কেনা যাবে। এছাড়া এতে মাত্র 200 টাকায় 90 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এই প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য সেরা হবে যারা বিএসএনএল সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করে। এখানে কম টাকায় আরেকটি সিম এক্টিভ থাকে।

আরও পড়ুন: Redmi A4 5G লঞ্চ, Snapdragon 4s Gen 2 প্রসেসর সহ আসা বিশ্বের প্রথম ফোন, দাম 10 হাজারের কম

BSNL 201 টাকার রিচার্জ প্ল্যান

BSNL Plan

বিএসএনএল এর কাছে 201 টাকার একটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকদের 90 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এর সাথে গ্রাহকরা 300 মিনিটের ফ্রি ভয়েস কলিং পাবেন।

আপনি যদি ইন্টারনেট ব্যবহার কম করেন তবে এটি ভাল বিকল্প হতে পারে। এতে গ্রাহকদের পুরো ভ্যালিডিটিতে মোট 6 জিবি ডেটা দেওয়া হয়। এছাড়া এতে থাকছে 99 SMS বিনামূল্যে।

আরও পড়ুন: 50MP ক্যামেরা এবং প্রিমিয়াম ডিজাইন সহ Moto G85 5G ফোনে ব্যাপক ছাড়, 5000 টাকা সস্তায় কেনার সুযোগ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo