100 দিনের ভ্যালিডিটির সাথে BSNL এর দুর্দান্ত প্ল্যান, দাম 200 টাকার কমে মিলবে প্রতিদিন 2GB ডেটা

100 দিনের ভ্যালিডিটির সাথে BSNL এর দুর্দান্ত প্ল্যান, দাম 200 টাকার কমে মিলবে প্রতিদিন 2GB ডেটা
HIGHLIGHTS

BSNL বেসরকারী কোম্পানির মতো Airtel, Jio, Vi কে টেক্কা দিতে অনেকগুলি প্ল্যান অফার করে

BSNL-এর এই প্ল্যানের দাম 197 টাকা

এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা সহ 100 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে।

ভারতের সরকারী টেলিকম কোম্পানি BSNL বেসরকারী কোম্পানির মতো Airtel, Jio, Vi কে টেক্কা দিতে অনেকগুলি প্ল্যান অফার করে। সম্প্রতি অন্যান্য কোম্পানি তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে, পাশাপাশি BSNL গত কয়েক মাসে আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এমনই একটি প্ল্যান সম্পর্কে আমরা এখানে বলবো। এই প্ল্যানের দাম 197 টাকা, যেখানে আপনি প্রতিদিন 2GB ডেটা সহ 100 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। বিএসএনএল-এর এই প্ল্যানের সামনে সব কোম্পানির প্ল্যান ফেল।

আরও পড়ুন: BSNL এর ধামাকা! নতুন প্রিপেইড প্ল্যানে পাবেন আনলিমিটেড ডেটা

BSNL 197 টাকার প্রিপেইড প্ল্যানের সুবিধা:

এই প্ল্যানের সুবিধার কথা বলতে গেলে, ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হবে। এছাড়াও, ইউজারদের প্রতিদিন 2GB ডেটা দেওয়া হবে। এই FUP শেষ হওয়ার পরে, স্পিড কমে 40Kbps হয় যাবে। এছাড়া, প্রতিদিন 100 SMS দেওয়া হবে। বলে দি যে এই সমস্ত সুবিধাগুলি প্ল্যানের প্রথম 18 দিনের জন্য পাওয়া যাবে। কিন্তু ইনকামিং কল হবে পুরো 100 দিনের জন্য। এই প্ল্যানের ভ্যালিডিটি 100 দিন।

BSNL offer

আরও পড়ুন: গ্রামীণ ভারতে এবার চালু হবে হাইস্পিড ইন্টারনেট পরিষেবা, ঘোষনা BSNL এর

এই প্ল্যানে, আপনি Zing অ্যাপে বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন। এই সুবিধাগুলি শেষ হয়ে গেলে, সমস্ত সুবিধার জন্য আপনাকে আবার রিচার্জ করতে হবে। আপনি টপ-আপও করতে পারেন। এটা বললে ভুল হবে না যে এটি সেই সমস্ত লোকদের জন্য একটি সেরা প্ল্যান যারা বেশি কল পেতে পছন্দ করেন এবং প্রচুর ডেটা এবং কলিং ব্যবহার করতে পারেন না।

Digit.in
Logo
Digit.in
Logo