BSNL Prepaid Plan: 50 টাকার কমে 30 দিনের ভ্যালিডিটি! কাঁদছে Jio, Airtel

BSNL Prepaid Plan: 50 টাকার কমে 30 দিনের ভ্যালিডিটি! কাঁদছে Jio, Airtel
HIGHLIGHTS

BSNL এর 30 দিনের সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যানের বিষয়ে বলবো

বিএসএনএল এর 48 টাকার প্ল্যানের কথা বললে, STV_48 প্ল্যান হল একটি প্রিপেইড প্ল্যান যার দাম 48 টাকা

এই প্ল্যানের আওতায় বিনামূল্যে ভয়েস কলিং সুবিধা পাওয়া যায় না

Cheapest Prepaid Plan: আপনি যদি সস্তা দামের রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন, তবে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) একটি ভাল বিকল্প হতে পারে। কোম্পানির তরফে দেশে তার 4G সার্ভিস রোলআউট করা শুরু হচ্ছে। কোম্পানি 4G এর পাশাপাশি 5G পরিষেবাও খুব শীঘ্রই চালু করবে বলে আশা করা হচ্ছে।

আমরা এই খবরে বিএসএনএল এর 30 দিনের সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যানের বিষয়ে বলবো। এই রিচার্জ প্ল্যানের দাম 50 টাকারও কম । আসুন এই সস্তা প্ল্যানের বিষয়ে জেনে নেওয়া যাক…

আরও পড়ুন: Lava Storm 5G: MediaTek Dimensity শক্তিশালী চিপসেট সহ আসছে নতুন লাভা ফোন, জানুন কী থাকবে ফিচার

BSNL 48 টাকার প্ল্যান

BSNL Prepaid Plan
BSNL Prepaid Plan

বিএসএনএল এর 48 টাকার প্ল্যানের কথা বললে, STV_48 প্ল্যান হল একটি প্রিপেইড প্ল্যান যার দাম 48 টাকা। এটি 30 দিনের ভ্যালিডিটি সহ আসে। এতে আপনাকে 10 টাকার কলিং সুবিধা দেওয়া হবে। কলিংয়ের জন্য 20 পয়সা প্রতি মিনিট অন-নেট কলও অফার করে৷ তবে এই রিচার্জটি সেই প্রিপেইড প্ল্যানের সাথে করতে হবে যা সার্ভিস ভ্যালিডিটির সাথে আসে।

বলে দি যে এই প্ল্যানের আওতায় বিনামূল্যে ভয়েস কলিং সুবিধা পাওয়া যায় না। গ্রাহকদের অন-নেট অফ এবং অফ-নেট দুটিতে 20 পয়সা প্রতি মিনিট হিসেবে টাকা দিতে হবে।

BSNL Prepaid plans
30 দিনের ভ্যালিডিটি সহ BSNL এর সেরা প্ল্যান

কোম্পানির 48 প্ল্যানে ভ্যালিডিটি অনেক পাওয়া যায়। তবে এতে ডেটা এবং SMS সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যানের আরেকটি বিশেষ জিনিষ হল যে আপনি তবেই এটি রিচার্জ করতে পারবেন, যদি আগে থেকেই একটি প্রিপেইড প্ল্যান থাকে।

আরও পড়ুন: Budget Phone: 1500 টাকার কম দামে নতুন Itel ফোন লঞ্চ, একবার চার্জে চলবে 12 দিনের ব্যাকআপ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo