BSNL য়ের এই Postpaid প্ল্যানে বড় পরিবর্তন আপনি কি পাবেন জানুন

BSNL য়ের এই Postpaid প্ল্যানে বড় পরিবর্তন আপনি কি পাবেন জানুন
HIGHLIGHTS

BSNL তাদের এই পোস্টপেড প্ল্যানটিতে পরিবর্তন করেছে এবার প্রতিদিন 100টি SMS অফার করা হচ্ছে তবে এই অফারটি শুধু মাত্র তামিলনাড়ুর জন্য

রিলায়েন্স জিও এবার ভারতী এয়রটেলকে করা টক্কর দেওয়ার জন্য নিজেদের এই প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। আগের পরিবর্তনের সময়ে ডাটার ক্ষেত্রে কোম্পানি বেশ কিছুটা এগিয়ে গেছিল আর এবার তারা SMS য়ের ক্ষেত্রে নিজেদের এগিয়ে নিয়েছে।

রিলায়েন্স জিও যখন এয়ারটেল আর নিজেদের কিছু প্রিপেড আর পোস্টপেড প্ল্যানে 100টি SMS প্রতিদিনের হিসাবে অফার করে সেখানে BSNL ও নিজেদের কিছু প্ল্যানে পরিবর্তন করেছে। আর এখন তারা প্রতিদিন 100টি SMS অফার করছে।

তবে এখন যখন প্রতিযোগিতার বাজার এতটা বেড়ে গেছে তখন রিলায়েন্স জিও আর এয়ারটেল নিজেদের পোস্টপেড প্ল্যানের সঙ্গে নিয়ে এসেছে আর সেখানে BSNL য়ের পক্ষে প্রিপেড ইউজার্সদের এখন সেই অফার দেওয়া হলেও তারা বেশ কিছুটা পিছিয়ে পরেছে।

আর এছাড়া কোম্পানির তরফে দেওয়া নতুন 399 টাকার বেশি প্ল্যানের সঙ্গে আপনারা এটা পাবেন । আর শুধু তাই নয় এই অফারটি এখন শুধু তামিলনাড়ুতে আর চেন্নাই সার্কেলে দেওয়া হচ্ছে। এই পরিবর্তন কোম্পানি তাদের 1 আগস্ট থেকে করেছে। আর এও বলা যেতে পারে যে এই অফারটি তাড়াতাড়ি অন্য সার্কেলেও আনা যাবে।

তবে এর সঙ্গে এও দেখার কোম্পানির তরফে তাদের প্রিপেড ইউজার্সদের জন্য দেওয়া হচ্ছে। আর এই প্ল্যানের দাম মাত্র 27 টাকা আর এই প্ল্যানে ইউজার্সরা 1GB 2G/3G আর 300টি SMS পাওয়া যাচ্ছে।   

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo