BSNL তাদের নতুন পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে

BSNL তাদের নতুন পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে
HIGHLIGHTS

BSNL তাদের 399 টাক আর 799 টাকার পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। কিছু দিন আগেই কোম্পানি “ঘড়ে ফেরা” পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছিল যার দাম ছিল 399 টাকা। আর এবার কোম্পানি এই প্ল্যানের সঙ্গে তাদের 799 টাকার প্রিমিয়াম পোস্টপেড প্ল্যানেও কিছু পরিবর্তন করেছে। আর কোম্পানি তাদের এই প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। BSNL তাদের 399 টাক আর 799 টাকার পোস্টপেড প্ল্যানে মাস বা দিনের জন্য FUP লিমিট থাকবেনা।

এই প্ল্যানের বেশি সুবিধা হবে। আর আমরা যদি অন্য প্রাইভেট টলিকম অপারেটারদের কথা বলি তবে সেই দিক দিয়ে BSNL বেশ কিছুটা এগিয়ে আছে। 799 টাকার পোস্টপেড প্ল্যানে কোম্পানি সমস্ত ল্যান্ডলাইন নম্বরে আনলিমিটেড কল অফার করছে। দুটি প্ল্যানেই আনলিমিটেড অফ-নেট আর অন-নেট কল পাওয়া যাচ্ছে। আর অন্য কোম্পানির সনবগে প্রিতজগিতায় টিকে থাকার জন্য কোম্পানি বেশি ডাটার বেনিফিট দিচ্ছে।

 আজকে এই 64 GB আর 32 GB’র স্মার্টফোন গুলি কিনতে পাওয়া যাচ্ছে

799 টাকার প্রিমিয়াম পোস্টপেড প্ল্যানে ইউজার্সরা 60GB’র ডাটা পাচ্ছে আর সেখানে 399 ট্রাকার ‘বাড়ি ফেরার’ প্ল্যানে ইউজার্সরা 30GB ডাটা পাচ্ছে কিন্তু এই প্ল্যানে BSNL কোন SMS অফার করেনি। BSNLয়ের অফিসিয়াল ওয়েবসাইটে আগেই অন্য সব প্ল্যানের পরিবর্তনের আপডেট করা হয়েছে।

Telecomtalk.info য়ের একটি রিপোর্ট অনুসারে কোম্পানি আগে ফ্রি আউটগোয়িং রোমিং কলের অফার করেছে কিন্তু কিছু জিনিস ঠিক না হওয়ার এই প্ল্যানটি ওয়েবসাইটে এই বেনিফিট গুলি ছাড়া লিস্টেড করা হয়েছিল।

আমাদের instagram য়ে ফলো করুন

আমাদের YouTub য়ে সাবস্ক্রাইব করুন

Digit.in
Logo
Digit.in
Logo