BSNL নিজেদের প্ল্যানে পরিবর্তন করেছে

BSNL নিজেদের প্ল্যানে পরিবর্তন করেছে
HIGHLIGHTS

BSNL দীর্ঘ সময় ধরেই নিজেদের STV প্ল্যানে পরিবর্তন করছে, আর এবার কোম্পানি তাদের নতুন প্ল্যানে এই ধরনের কিছু পরিবর্তন করেছে

BSNL তাদের STV প্ল্যানে বেশ কিছু সময় ধরেই পরিবর্তন করছে, আর এবার কোম্পানি তাদের এই নতুন প্ল্যানে কিছু অন্য পরিবর্তন করেছে। আপনাদের বলে রাখি যে BSNL এখন প্রায়ই এই ধরনের কাজ করছে, আর কোম্পানি তাদের 14টাকার দামের সব প্ল্যানের পরিবর্তন করেছে। কোম্পানি এবার তাদের 241 টাকার ডাটা STV প্ল্যানে পরিবর্তনের কথা ঘোষনা করেছে। আর এছাড়া কোম্পানি তাদের কিছু প্ল্যানে- 155টাকা, 198টাকা আর অন্য কিছু প্ল্যানেও পরিবর্তন করেছে। আর আমরা যদি 198 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানটিকে কোম্পানি এবার বেশি চালু করতে চাইছে আর এবার কোম্পানি এতে প্রতিদিন 2.5GB ডাটা দেওয়া শুরু করেছে, আর এই প্ল্যানের বৈধতা 24দিনের।

এই প্ল্যানের বৈধতায় আপনারা PRBT পাবেন।আর এছাড়া 155টাকার প্ল্যানে পরিবর্তন করে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন আর এটি 17 দিনের জন্য বৈধ। আর এই পরিবর্তনের কারনে আপনারা ডাটা প্ল্যানে পাবেন তবে এদের বৈধতার সময়সীমার কোন পরিবর্তন হয়নি।

এই প্ল্যান গুলিতে কিছু পরিবর্তন হয়েছে

আমরা যদি 14 টাকার ডাটা STV  প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এতে 1GB ডাটা এক দিনে পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানে আপনারা আগে 110MB ডাটা পেতেন আর এছারা আমরা যদি কোম্পানির 29টাকা দামের প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে এত দিন 150MB ডাটা পাওয়া যেত আর এবার প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আমরা যদি 40টাকার প্ল্যানের কথা বলি তবে এতে আপনারা প্রতিদিন 1GB ডাটা পাচ্ছেন আর এছাড়া এবার আমরা 57টাকার প্ল্যানের কথা বলব এই প্ল্যানে আপনারা 21 দিনের জন্য 1GB ডাটা পাচ্ছেন।

68 টাকার প্লায়নে 5 দিনের জন্য 2GB ডাটা পাওয়া যাচ্ছে আর আগে এতে 1GB ডাটা পাওয়া যেত। আর এবার আমরা যদি 78 টাকার প্ল্যান আর 82টাকার প্ল্যানের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এতে আপনারা তিনদিনের জন্য 4GB ডাটা বোনাস হিসাবে পাবেন। 82টাকার প্ল্যানে আপনারা PRBT ফ্রিতে পাবেন। আর এছাড়া 85টাকার প্ল্যানের বিষয়ে কথা বললে এতে আপনারা 5GB ডাটা পাবেন। আর এছাড়া 155 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন আর এটি 17 দিনের জন্য বৈধ।

Digit.in
Logo
Digit.in
Logo