BSNL তাদের প্ল্যানে বড় পরিবর্তন করেছে আর এবার ডাবালের থেকে বেশি ডাটা পাওয়া যাচ্ছে

BSNL তাদের প্ল্যানে বড় পরিবর্তন করেছে আর এবার ডাবালের থেকে বেশি ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

BSNL তাদের 525 টাকা আর 725 টাকার পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে এই প্ল্যানে এবার BSNL দ্বিগুণ ডাটা দিচ্ছে আর আসুন দেখা যাক যে BSNL য়ের এই প্লল্যানে ঠিক কী পরিবর্তন হয়েছে

BSNL তাদের দুটি পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি 525 টাকা আর 725 টাকার পোস্টপেড প্ল্যানে BSNL য়ের তরফে কিছু পরিবর্তন করেছে। আর BSNL য়ের 15GB ডাটার প্ল্যান দেওয়া হচ্ছে। আর এবার এই প্ল্যানে আপনারা 40GB ডাটা পাচ্ছেন। আর আপনারা এতে 40GB ডাটা পাচ্ছেন। আর এছাড়া আমরা যদি 725 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এবার আপনারা 50GB ডাটা পাবেন। আর এছাড়া ভয়েস কলিং আর SMS য়ের সুবিধা আপনারা এই প্ল্যানে পাচ্ছেন।

BSN: তাদের প্ল্যানে এই পরিবর্তন এই জন্য করা হয়েছে যাতে অনেক সার্কেলে অন্য টেলিকম কোম্পানি গুলি 499 টাকার প্ল্যানে 45GB ডাটা প্রতি মাসে অফার করে। আর এর মানে এই যে এবার 525 টাকা আর 725 টাকার প্ল্যানে BSNL পোস্টপেড প্ল্যান অফার করেছে। আর BSNL য়ের কাছে এবার একটি 499 টাকার পোস্টপেড প্ল্যান আছে যা কিছু সার্কেলে পাওয়া যায়। আর এছাড়া আমরা যদি অন্য অনেক প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্যান ইন্ডিয়া ভিত্তিতে সারা দেশে চালু হয়েছে। আর এবার এই প্ল্যানে কিছু পরিবর্তনও প্যান ইন্ডিয়া ভিত্তিতে করা হয়েছে।

BSNL য়ের 525 টাকা আর 725 টাকা দামের কিছু পোস্টপেড প্ল্যান

আমরা জানি যে BSNL য়ের কাছে কিছু আকর্ষণীয় প্রিপেড প্ল্যান আছে আর এই সময়ে দেশে অনেকের কাছেই আছে। আর বিগত বেশ কিছু সময় ধরে কোম্পানি তাদের সেই সব প্ল্যানে আরও ভাল ডাটা দিচ্ছে আর এবার কোম্পানি তাদের প্ল্যানে আরও বেশি ডাটার সঙ্গে অ্যামাজন প্রাইমের চুক্তিও করেছে। আমরা যদি BSNL য়ের 525 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এবার 40GB ডাটা অফার করা হচ্ছে আর এছাড়া 725 টাকা দামের প্ল্যানে 50GB ডাটা অফার করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo