BSNL ব্রডব্যান্ড গ্রাহকরা 1,199 টাকার কম্বো প্ল্যানের সঙ্গে ফ্রি সিম পাবেন

Updated on 18-Dec-2019
HIGHLIGHTS

BSNL য়ের গ্রাহকদের জন্য সিম আর তিনটি নতুন প্রিপেড কানেকশান এনেছে

1,199 টাকার প্ল্যানে গ্রাহকরা একাধিক সুবিধা পাবেন

এর মধ্যে কিছু প্রিপেড প্ল্যান আছে

আমরা ভারতের ব্রডব্যান্ড পরিষেবার মানে BSNL য়ের কথা বলার সময় হয়েছে। আর এখনও বাজারে যত নতুন ব্রডব্যান্ড প্ল্যান আছে তার মধ্যে জনপ্রিয় আর সব থেকে বেশি পরিচিত প্ল্যান গুলি BSNL য়ের প্ল্যান। আর এবার কোম্পানি তাদের পোর্টফোলিওতে নতুন প্ল্যান নিয়ে এসেছে।

এই প্ল্যানে কোম্পানির কাছে 10MBPS য়ের কম বা 100 Mbps স্পিডের বেশি আসবে। আর BSNL ব্রডব্যান্ড প্ল্যানের বিষয়ে যদি আমরা দেখি তবে BSNL এমন একটি অপারেটার যারা ডেলি ডাটার সঙ্গে এই প্ল্যান এনেছে। সাধারনত গ্রাহকরা যে প্ল্যান পান তা ডাটা ডেলি লিমিটের সঙ্গে আসে না একটি মোট মানে টোটাল টাইম পিরিয়েডের ডাটা থাকে।

BSNL কিছু বাছাই করা প্ল্যানের ক্ষেত্রে গ্রাহকদের পরের দিন নতুন ডাটা লিমিট দেয়। 1,199 টাকার প্ল্যানে BSNL ব্রডব্যান্ড প্ল্যান যা গ্রাহকদের অনেক সুবিধা দিচ্ছে। এর মধ্যে কিছু সুবিধা প্রিপেড প্ল্যানের। আর এখানে 10GB  CUL ফ্যামিলি ব্রডব্যান্ড প্ল্যান আছে।

BSNL য়ের 1,199 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 10GB CUL পাবেন। আর এর ন্সগে আছে এর স্পিড 10mbps য়ের। আর এই ব্রডব্যান্ড প্ল্যানে টেলিফো ন কানেকশান আছে আর এর সঙ্গে গ্রাহকরা দেশে 24X7 আনলিমিটেড কল পাবেন। আর এই প্ল্যানে আফটার FUP স্পিড 40MBps হবে। আর মানে আপনারা প্রতিদিন 10GB ডাটার বেশি ইন্টারনেট ব্যাবহার করলে এই স্পিড কমে যাবে।

আর এই ব্রডব্যান্ড প্ল্যানে 10GB CUL পাচ্ছ এয়ার সঙ্গে আছে 3টি বান্ডেল সিম। এই সিম গ্রাহকরা 28 দিনের জন্য আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 1GB ডাটা পাচ্ছেন। আর এর মানে এই যে 3টি সিমে 3GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর স্নভগে আছে 250 মিনিটের ক্যাপ। আর এই সিমের সুবিধার বৈধতা 28 দিনের। আর এর পরে এই সিমে গ্রাহকদের নতুন প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে।

Connect On :