BSNL Chasback Offer: বাৎসরিক প্ল্যানের এই অফার 31 মার্চ পর্যন্ত পাওয়া যাচ্ছে

BSNL Chasback Offer: বাৎসরিক প্ল্যানের এই অফার 31 মার্চ পর্যন্ত পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই অফারকে BSNL প্রথমবার 2018 সালের ডিসেম্বর মাসে লঞ্চ করেছিল, আর এই সময়ে এই অফারটি BSNL ব্রডব্যান্ডের নতুন আর এক্সিস্টিং কাস্টমারদের জন্য ভ্যালিড ছিল

BSNL তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের গত বছর ডিসেম্বরে মানে 2018 সালে একটি দারুন অফার দিয়েছিল। আর আপনাদের বলে রাখি যে এই বাৎসরিক প্ল্যানটিতে ক্যাশব্যাকের অফারও ছিল। আর এবার এই অফারের শেষ দিন 31মার্চ। তবে কিছু দিন আগে জানা গেছিল যে এই  অফারটি 31ডিসেম্বর পর্যন্ত আনা হতে পারে। আর এর মানে এই যে এই অফারটি 31মার্চ শেষ হয়ে যাবে। আপনাদের বলে রাখি যে এই অফারে BSNL ব্রডব্র্যান্ড প্ল্যানের সঙ্গে 25% ক্যাশব্যাক পাওয়া যাবে।

সম্প্রতি BSNL তাদের একটি 599 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, আসুন এই প্ল্যানের বিষয়ে দেখে নেওয়া যাক।

599 টাকার BSNL য়ের নতুন প্রিপেড প্ল্যান

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের ভ্যালিডিটি এক্সটেনশান হিসাবে লঞ্চ করা হয়েছে। আপনাদের কাছে যদি এই প্ল্যান বা অন্য কোন প্ল্যান ব্যাবহার করতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে আমরা যদি BSNL য়ের কোন প্রিপেড গ্রাহকের বিষয়ে বলি তবে তারা এই প্ল্যানটি ব্যাবহার করতে পারবেন। আর এই প্ল্যানটি 180 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাবে।

আর এই প্রিপেড প্ল্যানে আপনি যদি রিচার্জ করেন তবে আপনারা 6মাসের বৈধতা পাবেন। আর শুধু তাই নয় এই সময়ে আপনারা শুধুযে ভ্যালিডিটি পাবেন তা নয় এর সঙ্গে এই প্ল্যানে ফ্রি লোকাল আর STD কল রোমিংয়ের সুবিধার সঙ্গে পাবেন। আর এই প্ল্যানের বাকি BSNL প্রিপেড প্ল্যানের মতন দিল্লি আর মুম্বাই সার্কেলে বৈধ নয়।

আর আপনারা যদি এই সময়ে অন্য কোন প্ল্যানে আছেন যা বৈধতা শেষ হবে তবে আপনাদের বলে রাখি যে আপনারা BSNL য়ের অনেক নতুন প্রিপেড প্ল্যান এসেছে যা নিতে পারেন। আর এই প্ল্যানটি এই সময়ে অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে ভ্যালিড।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo