BSNL এর সেরা প্ল্যান, সস্তায় প্রতিদিন 2 জিবি ডেটা সহ সারা বছরের ভ্যালিডিটি

BSNL এর সেরা প্ল্যান, সস্তায় প্রতিদিন 2 জিবি ডেটা সহ সারা বছরের ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL এর রিচার্জ পুরো 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে

এই প্ল্যানে শুধুমাত্র 2GB দৈনিক ডেটা পাওয়া যায়

এটি একটি এক্টিভ বেস প্যাক সহ এক্টিভ করা যেতে পারে এবং অতিরিক্ত ডেটা পাওয়া যেতে পারে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর কাছে ভাল 2GB দৈনিক ডেটা ভাউচার রয়েছে৷ এই প্ল্যানে শুধুমাত্র 2GB দৈনিক ডেটা পাওয়া যায় এবং বিনামূল্যে SMS বা আনলিমিটেড কলিংয়ের মতো সুবিধা পাওয়া যায় না। যেই সার্কেলগুলোতে BSNL তার 4G LTE সার্ভিস অফার করছে, ইউজাররা এই প্ল্যানের সাথে আরও ভাল কানেকশন স্পিড পাবেন। তবে, যে সমস্ত ইউজাররা বর্তমানে কোম্পানির 3G কভারেজ এলাকায় আছেন তারাও এই প্ল্যানের সাহায্যে রিচার্জ করতে পারবেন। এটি একটি ডেটা ভাউচার, যার মানে এটি একটি এক্টিভ বেস প্যাক সহ এক্টিভ করা যেতে পারে এবং অতিরিক্ত ডেটা পাওয়া যেতে পারে।

পুরো এক বছরের ভ্যালিডিটি সহ আসে ডেটা প্যাক

BSNL এর 'Data_1515' ভাউচার পুরো 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। অর্থাৎ একবার রিচার্জ করলেই এক বছরের ডেটা প্ল্যানের ঝামেলা শেষ হয়ে যাবে। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়, অর্থাৎ এটি মোট 730GB ডেটা অফার করে। এই ডেটা শেষ হওয়ার পরে, স্পিড কমে 40Kbps হয়ে যায়।

BSNL

BSNL এর এই ডেটা ভাউচারের দাম কত?

আপনি যদি BSNL এর এই 2GB দৈনিক ডেটা ভাউচারের সাথে রিচার্জ করতে চান, তবে আপনাকে 1,515 টাকা খরচ করতে হবে। গ্রাহকরা সমস্ত সার্কেলে এই প্ল্যানের সাথে রিচার্জ করার অপশন পাবে এবং এটি কোম্পানির দ্বারা অফার করা সবচেয়ে দামি প্ল্যানের মধ্যে অন্তর্ভুক্ত।

অন্যান্য কোম্পানির প্ল্যানের তুলনায় এই ডেটা প্ল্যান এখনও সস্তা। তবে, আপনার যদি কম ডেটার প্রয়োজন হয় তবে আপনি 'Mini_16' ভাউচার দিয়ে রিচার্জ করতে পারেন। এই ভাউচার ইউজারদের সারা দিনের জন্য 2GB ডেটার সুবিধা অফার করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo