BSNL-এর 200 টাকার কমে দুর্দান্ত প্ল্যান! এক মাসের জন্য প্রতিদিন 2GB ডেটা সহ একগুচ্ছ সুবিধা

Updated on 25-Aug-2022
HIGHLIGHTS

BSNL এর 200 টাকার কম খরচে প্রতিদিন 2GB ডেটা অফার করে

BSNL এর প্ল্যান Jio, Airtel এবং Vodafone Idea কে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে

BSNL 200 টাকা কম দামে 28 দিনের ভ্যালিডিটির সাথে আরেকটি প্ল্যান অফার করে

রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়া সস্তা দামের প্ল্যান অফার করে, তবে BSNL এর প্ল্যান Jio, Airtel এবং Vodafone Idea কে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে। BSNL-এর এমন অনেক সস্তা প্রিপেইড প্ল্যান রয়েছে, যা অন্য কোনও কোম্পানির কাছে নেই। এখানে আমরা BSNL এর 200 টাকার কম খরচের এমন একটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানাবো যা প্রতিদিন 2GB ডেটা অফার করে। আপনি যদি একটি সস্তা দামের 2 জিবি ডেটা প্রিপেইড প্ল্যান খুঁজছেন, তাহলে আপনি BSNL এর এই প্ল্যানটি দেখতে পারেন।

200 টাকার মধ্যে BSNL 2GB দৈনিক ডেটা প্রিপেইড প্ল্যান

BSNL গ্রাহকদের 187 টাকার প্ল্যান দিচ্ছে। এই প্ল্যানের বিশেষত্ব হল এতে গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা পাবেন। এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এর সাথে, ইউজাররা কোম্পানি থেকে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধাও পাবেন। বিএসএনএল টিউনসের একটি বান্ডিলও রয়েছে এবং এই সমস্ত বিনামূল্যে সার্ভিসগুলি গ্রাহকদের জন্য 28 দিনের জন্য উপলব্ধ।

BSNL 185 টাকার প্ল্যান

BSNL 200 টাকা কম দামে 28 দিনের ভ্যালিডিটির সাথে আরেকটি প্ল্যান অফার করে, যার দাম 185 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং ভয়েস কল সুবিধা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা এবং রোজ 100টি SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও BSNL এই রিচার্জ প্ল্যানে বিনামূল্যে পার্সনলাইজ রিং ব্যাক টোন (PRBT) অফার করে।

Connect On :