লাগবে না আর Jio Airtel এর দামি রিচার্জ প্ল্যান! BSNL এর সস্তা প্ল্যানে 365 দিন রিচার্জ থেকে মুক্তি

Updated on 02-Oct-2024
HIGHLIGHTS

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার আকৃষ্ট করতে বিভিন্ন দামের সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে

কোম্পানি তার সস্তা রিচার্জ প্ল্যান দিয়ে Jio, Airtel এবং Vodafone Idea কে টেক্কা দিচ্ছে

আপনি যদি বিএসএনএল এর সিম ব্যবহার করেন এবং কম দামি রিচার্জ খুঁজছেন, তবে কোম্পানির বার্ষিক প্ল্যানটি দেখতে পারেন যা বার বার রিচার্জ থেকে মুক্তি দেবে

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার আকৃষ্ট করতে বিভিন্ন দামের সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে। কোম্পানি তার সস্তা রিচার্জ প্ল্যান দিয়ে Jio, Airtel এবং Vodafone Idea কে টেক্কা দিচ্ছে। একদিক প্রাইভেট কোম্পানি জিও এয়ারটেল তার রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছে। পাশাপাশি ভারত সঞ্চার নিগম লিমিটেড সস্তায় প্রিপেইড প্ল্যান অফার করছে। এই রিচার্জ প্ল্যানে কিছু একবছরের ভ্যালিডিটি সহ রিচার্জ রয়েছে।

আপনি যদি বিএসএনএল এর সিম ব্যবহার করেন এবং কম দামি রিচার্জ খুঁজছেন, তবে কোম্পানির বার্ষিক প্ল্যানটি দেখতে পারেন যা বার বার রিচার্জ থেকে মুক্তি দেবে। আসুন জেনে নেওয়া যাক বিএসএনএল এর বার্ষিক রিচার্জের দাম কত পড়বে।

আরও পড়ুন: ডুয়াল ডিসপ্লে সহ সবচেয়ে সস্তা স্মার্টফোন আনছে Lava, লুক ডিজাইনে প্রিমিয়াম ফোনকে দেবে টেক্কা

BSNL এর বার্ষিক প্ল্যানের লিস্ট

বিএসএনএল এর কাছে 779 টাকার সবচেয়ে সস্তা বার্ষিক প্ল্যান রয়েছে। একবছরের ভ্যালিডিটি সহ এটি সস্তা রিচার্জ প্ল্যান যা প্রাইভেট কোম্পানির কাছে নেই। গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করার সুবিধা পাবেন।

তবে বলে দি যে এই রিচার্জ প্ল্যান শুধু মাত্র প্রথম 60 দিন পর্যন্ত সুবিধা দেবে। 60 দিনের পর গ্রাহকদের সিম বছরভর এক্টিভ থাকবে। তবে কলিং বা ডেটা পাওয়া যাবে না। ডেটা বা কলিংয়ে প্রয়োজন হলে আলাদা রিচার্জ করাতে হবে।

1198 টাকা বিএসএনএল বার্ষিক রিচার্জ প্ল্যান

এছাড়া বিএসএল এর কাছে 1198 টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে যা 365 দিনের ভ্যালিডিটি সহ আসে। বলে দি যে এই রিচার্জটি 365 দিনের 12 মাসের সাইকেলে পাওয়া যাবে। প্রতিমাসে গ্রাহকরা 300 মিনিটের ভয়েস কলিং সুবিধা পাবেন যেকোনো নেটওয়ার্কে। এছাড়া 3GB ডেটা এবং 30 SMS থাকবে।

বলে দি যে আপনি এই রিচার্জ প্ল্যানটি অক্টোবর মাসের 1 তারিখ থেক 24 তারিখের মধ্যে করান তবে অতিরিক্ত 24 দিনের ভ্যালিডিটি সহ 24 জিবি ডেটা আলাদা করে পাওয়া যাবে।

আরও পড়ুন: প্রথমবার 13,999 টাকায় বিক্রি হচ্ছে Samsung 5G স্মার্টফোন, 50MP ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি রয়েছে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :