BSNL দিচ্ছে বার্ষিক প্ল্যানে বাম্পার সুবিধা! কম খরচে 12 মাস পর্যন্ত আনলিমিটেড ডেটা এবং কলিং

BSNL দিচ্ছে বার্ষিক প্ল্যানে বাম্পার সুবিধা! কম খরচে 12 মাস পর্যন্ত আনলিমিটেড ডেটা এবং কলিং
HIGHLIGHTS

সংস্থার কাছে একাধিক বার্ষিক প্ল্যান রয়েছে, যার প্রতি মাসের খরচ অনেক কম পরবে

BSNL এর 1,499 টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 336 দিনের মেয়াদ পাচ্ছেন

আপনি যদি মাসে মাসে রিচার্জ এর ঝামেলা থেকে মুক্তি নিতে চান, তবে এই প্ল্যানগুলি আপনার কাজে আসতে পারে

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার গ্রাহকদের কাছে সস্তা দামের প্ল্যানের জন্য বেশ জনপ্রিয়। ভারত সঞ্চার নিগম লিমিটেড সংস্থার কাছে একাধিক বার্ষিক প্ল্যান রয়েছে, যার প্রতি মাসের খরচ অনেক কম পরবে। আপনি যদি মাসে মাসে রিচার্জ এর ঝামেলা থেকে মুক্তি নিতে চান, তবে এই প্ল্যানগুলি আপনার কাজে আসতে পারে। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলি সম্পর্কে…

BSNL এর 1499 টাকার রিচার্জ প্ল্যান

BSNL এর 1,499 টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 336 দিনের মেয়াদ পাচ্ছেন। এছাড়া, এতে আনলিমিটেড ভয়েস কলিং যা লোকল এবং নেশনল রোমিং সুবিধা থাকবে। এই প্ল্যানে মোট 24GB ইন্টারনেট ডেটা ব্যবহার করা যাবে। এর সাথে প্রতিদিন 100 SMS সুবিধাও রয়েছে।

BSNL 1499 plan

BSNL-এর 1,515 টাকার রিচার্জ প্ল্যান

BSNL- এর প্রিপেইড গ্রাহকরা 1,515 টাকা দিয়ে এই প্ল্যান রিচার্জ করলে 365 দিনের জন্য রোজ 2GB করে ডেটা পাবেন। কোম্পানি এই রিচার্জে হাই-স্পিড ডেটা অফার করছে। তবে এই হাই-স্পিড ডেটার কোটা ফুরিয়ে গেলেও আপনি আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন কিন্তু স্পিড কমে যাবে 40 KBPS -এ। এই 1,515 টাকার প্ল্যান গ্রাহকরা মোট 730GB হাই স্পিড ডেটা পেয়ে যাবেন।

BSNL plan 1515

হিসেব করলে দেখা যাবে, আপনি সারা বছর ধরে প্রতি GB ডেটা মাত্র 2 টাকায় পেয়ে যাবেন। আপনার যদি কোনও ডেটা অব্যবহৃত থাকে তাহলে আপনি সেটা পরেরবার রিচার্জ করলে তার সঙ্গে সেটা যুক্ত হয়ে যাবে। আপনি যদি ডেটা ওনলি প্ল্যান খুঁজে থাকেন তাহলে এই প্ল্যানটি আপনার পছন্দ হতে পারে। বলে দি যে এটি একটি ডেটা প্ল্যান, সেই কারণে এতে কলিং সুবিধা এবং SMS সুবিধা পাওয়া যাবে না।

BSNL 2399 প্ল্যান

এই প্ল্যানটি 395 দিন অর্থাৎ পুরো এক বছরের বেশি মেয়াদ সহ আসে। এছাড়াও, প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয় এই প্ল্যানে। এছাড়াও বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 100 SMS পাবেন। এর পাশাপাশি,  এতে আরও একগুচ্ছ সুবিধা দেওয়া হচ্ছে।

bsnl 2399-2999 plan

BSNL 2999 প্ল্যান

BSNL-এর এই প্ল্যানে 365 ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি প্রতিদিন 3GB ডেটা লিমিট সহ আসে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন 100টি SMS সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও, PRBT এবং Eros Now এর মাসিক সাবস্ক্রিপশন পাওয়া যায়। এর পাশাপাশি,  এতে আরও একগুচ্ছ সুবিধা দেওয়া হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo