উৎসবের মরসুমে BSNL আনল দুর্দান্ত অফার, বিনামূল্যে 24 জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে

Updated on 03-Oct-2024
HIGHLIGHTS

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) পুজোর মরসুমে গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে

সরকারী টেলিকম কোম্পানি তার 24 বছর পুরো করেছে

বিএসএনএল গ্রাহকরা 1 অক্টোবর থেকে 24 অক্টোবরের মধ্যে রিচার্জ করালে অতিরিক্ত ডেটা সুবিধা পাবেন

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) পুজোর মরসুমে গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে। আসলে সরকারী টেলিকম কোম্পানি তার 24 বছর পুরো করেছে। এই খুশিতে কোম্পানি গ্রাহকদের কিছু রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে 24 জিবি অতিরিক্ত ডেটা ফ্রি দিচ্ছে।

বলে দি যে সরকারী টেলিকম কোম্পানি বিএসএনএল তার সস্তা রিচার্জ প্ল্যানের কারণে গ্রাহকদের প্রথম পছন্দ হয় উঠেছে। গত জুলাই মাসে প্রাইভেট কোম্পানিরা Jio, Airtel এবং Vodafone Idea তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। পাশাপাশি, বিএসএনএল তার সস্তা রিচার্জ প্ল্যানে একগুচ্ছ সুবিধা অফার করছে।

আরও পড়ুন: Samsung Galaxy S24 FE নাকি Galaxy S23 FE: নতুন কী রয়েছে গ্যালাক্সি এস24 এফই ফোনে? পুরনো থেকে কতটা আলাদা, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

কোন BSNL গ্রাহকরা পাবেন বিনামূল্যে ডেটা

বিএসএনএল গ্রাহকরা 1 অক্টোবর থেকে 24 অক্টোবরের মধ্যে রিচার্জ করালে অতিরিক্ত ডেটা সুবিধা পাবেন। বলে দি যে গ্রাহকরা 500 টাকার বেশি দামের রিচার্জে এই অফার পাবেন।

বলে দি যে সরকারী টেলিকম কোম্পানি শীঘ্রই ভারতে তার 4G পরিষেবা শুরু করতে চলেছে। 2024 পর্যন্ত দেশের বেশিরভাগ জায়গায় 4G পরিষেবা শুরু হয়ে যাবে। এছাড়া 2025 সাল পর্যন্ত BSNL 5G শুরু হয় যাবে বলে জানিয়েছে কোম্পানি।

আরও পড়ুন: 9000 টাকা সস্তায় বিক্রি হচ্ছে OnePlus 12 5G, সাথে বিনামূল্যে মিলবে Buds Pro 2 ইয়ারবড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :