BSNL এর এই প্ল্যান দুর্দান্ত, 84 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 5GB ডেটা

Updated on 13-Dec-2021
HIGHLIGHTS

BSNL এর 599 টাকার প্ল্যানের তুলনা করছি Vodafone Idea (Vi) এবং Airtel-এর সাথে

Vodafone Idea-এর 599 টাকার প্ল্যানটি 70 দিনের ভ্যালিডিটির সাথে আসে

BSNL-এর 599 টাকার প্ল্যান এই দুটি সংস্থা থেকে এগি

Reliance Jio, Airtel, Vodafone idea তিনটি বেসরকারি সংস্থা সম্প্রতি তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়েছে। যাইহোক, BSNL প্ল্যান এখনও পুরানো দামেই পাওয়া যাচ্ছে। BSNL-এর অনেক প্ল্যান আছে যা অন্যান্য প্রাইভেট কোম্পানির থেকে অনেক ভালো। আজ আমরা BSNL এর 599 টাকার প্ল্যানের তুলনা করছি Vodafone Idea (Vi) এবং Airtel-এর সাথে।

BSNL 599 টাকার প্ল্যান

BSNL-এর 599 টাকার প্ল্যান এই দুটি সংস্থা থেকে এগিয়ে। কোম্পানির এই প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। বিশেষ বিষয় হল এতে প্রতিদিন 5 জিবি ডেটা দেওয়া হয়, যা অন্য যে কোনও প্ল্যানের থেকে বেশি। এতে ব্যবহারকারীদের সমস্ত নেটওয়ার্কে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 SMS দেওয়া হয়। এছাড়াও, আপনি গান, সিনেমা এবং এন্টারটেনমেন্ট জন্য Zing অ্যাপে সাবস্ক্রিপশন পাবেন।

Vodafone Idea 599 টাকার প্ল্যান

Vodafone Idea-এর 599 টাকার প্ল্যানটি 70 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এতে গ্রাহকদের প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়। এভাবে মোট ডেটা 105 জিবি হয়ে যায়। এতে গ্রাহকদের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হয়। এছাড়াও, বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার এবং Vi Movies & TV Classic বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে।

Airtel 599 টাকার প্ল্যান

এয়ারটেলের প্ল্যানটি ভোডাফোন আইডিয়ার চেয়ে বেশি ডেটা অফার করে, যদিও এর ভ্যালিডিটি কম। Airtel প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 3 জিবি ডেটা দেয়। বিশেষ বিষয় হল Airtel প্ল্যানটি Disney + Hotstar সাবস্ক্রিপশনের সাথে আসে। এতে গ্রাহকদের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হয়। এছাড়াও, অ্যামাজন প্রাইম মোবাইল সংস্করণ একটি বিনামূল্যের ট্রায়াল, উইঙ্ক মিউজিক এবং বিনামূল্যে হ্যালোটিউনস সাবস্ক্রিপশন সহ আসে।

Connect On :