BSNL এর ধামাকা! এই সস্তা প্ল্যানে মিলছে 300 দিনের ভ্যালিডিটি এবং রোজ 2 জিবি ডেটা

BSNL এর ধামাকা! এই সস্তা প্ল্যানে মিলছে 300 দিনের ভ্যালিডিটি এবং রোজ 2 জিবি ডেটা
HIGHLIGHTS

797 টাকার BSNL প্ল্যানের ভ্যালিডিটিও কম করে দেওয়া হয়েছে

797 টাকার প্ল্যানের মোট ভ্যালিডিটি এখন 300 দিনের দেওয়া হচ্ছে

এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন

BSNL 797 Rupees Plan Details: ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর গ্রাহকদের জন্য প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান রয়েছে। BSNL 797 টাকার একটি প্ল্যান রয়েছে যা গ্রাহকদের অনেক দিন ধরে দেওয়া হচ্ছে। তবে এই প্ল্যানগুলি সম্প্রতি আপডেট করা হয়েছে। TelecomTalk-এর একটি রিপোর্ট অনুসারে, 2 মার্চ, 2023-এ, সরকারি টেলিকম কোম্পানি তার চারটি প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি আপডেট করেছে। এর মধ্যে একটি 797 টাকার প্ল্যানের ভ্যালিডিটিও কম করে দেওয়া হয়েছে।

797 টাকার BSNL প্ল্যানের ভ্যালিডিটি এখন 300 দিন। যেখানে আগে এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানের মোট ভ্যালিডিটি কমানো ছাড়াও, এই প্ল্যানের সমস্ত প্ল্যান আগের মতোই রয়েছে। আসুন 797 টাকার প্ল্যানে দেওয়া সমস্ত সুবিধা সম্পর্কে জেনে নেওয়া যাক…

BSNL Rs 797 প্ল্যান

বলে দি যে 797 টাকার প্ল্যানের মোট ভ্যালিডিটি এখন 300 দিনের দেওয়া হচ্ছে। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন ছিল। সরকারি টেলিকম সংস্থা প্ল্যানে পাওয়া সুবিধাগুলি পরিবর্তন করেনি। এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এছাড়াও, এই প্ল্যানটি প্রথম 60 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100SMS অফার করে। গ্রাহকদের সিম কার্ডটি বাকি 240 দিনের জন্য এক্টিভ থাকবে তবে কোম্পানির দেওয়া বিনামূল্যের সুবিধাগুলি পাওয়া যায় না।

BSNL

আপনি যদি ডেটা বা ভয়েস কলিং চান তবে গ্রাহকদের ভাউচার রিচার্জ করতে হবে। কিন্তু আপনি যদি আপনার ফোন এক্টিভ রাখতে চান তবে এটি একটি দুর্দান্ত বিকল্প। এই প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের জন্যও খুব ভাল যারা BSNL কে একটি সেকেন্ডারি বিকল্প হিসাবে রাখতে চান যখন তাদের প্রাথমিক সিম কার্ড একটি বেসরকারী টেলিকম কোম্পানির।

বলে দি যে BSNL এই প্ল্যানের ভ্যালিডিটি 65 দিন কমিয়ে দেওয়া হয়েছে। এর পরে এই প্ল্যানটি অবশ্যই আরও দামি হয়ে উঠেছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo