মাত্র 78 টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন 3GB ডেটা ও অনলিমিটেড কলিং

Updated on 12-Jun-2020

BSNL সংস্থা গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতিদিন নিত্য নতুন প্ল্য়ান নিয়ে আসছে। শুধু বিএসএনএল নয়, অন্যান্য টেলিকম কোম্পানি যেমন Jio, Vodafone ও Airtel ও গ্রাহকদের জন্য নিয়ে আসছে প্রতিদিন নতুন নতুন প্ল্য়ান। তাই BSNL অন্যান্য টেলিকম কোম্পানি কে টেক্কা দিতে নিয়ে এলো মাত্র 78 টাকার একটি সস্তা প্ল্যান। এই প্ল্যানে আপনি বেশি ডেটার সাথে কলিং সুবিধা ও পাবেন।

BSNL-এর নতুন প্ল্য়ানে পাওয়া যাবে প্রতিদিন 3GB ডেটা। এছাড়া থাকছে আরো অনেক সুবিধা। এই প্ল্য়ানটি মাত্র 78 টাকায়ে পাওয়া যাবে।

BSNL 78 টাকার প্ল্য়ানে কী কী সুবিধা পাবেন

বিএসএনএল-এর এই নতুন প্ল্য়ানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্ক ফ্রি আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এছাড়া থাকবে প্রতিদিন 3GB ডেটা ইন্টারনেট। এর সাথে কোম্পানি দেবে Eros Now এন্টারটেনমেন্ট সার্ভিসের ফ্রি সাবস্ক্রিপশন। Bsnl এর এই প্রিপেড প্ল্য়ানের ভ্য়ালিডিটি ৮ দিনের।

BSNL Rs. 365 Prepaid Plan

সম্প্রতি বিএসএনএল কোম্পানি প্রিপেড গ্রাহকদের জন্য় ৩৬৫ টাকার একটি প্ল্য়ান লঞ্চ করে। বিএসএনএল-এর ৩৬৫ টাকার নতুন প্রিপেড প্ল্য়ানে (Prepaid Plan) মিলবে অনলিমিটেড লোকল ও নেশনল ভয়েস কল। এছাড়া থাকছে 2GB ডেটা প্রতিদিন। ডেটা শেষ হলে পাওয়া যাবে 80kbps এর স্পিড। অন্য় দিকে আপনি প্রতিদিন 100টি SMS ও পাবেন। এছাড়া থাকছে বিনামূল্য়ে ব্যক্তিগতকৃত রিং ব্যাক টোন (PRBT)। কোম্পানি 365 টাকায়ে গ্রাহকদের দিচ্ছে 365 দিনের মেয়াদ।

 

বিএসএনএল মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন 

Connect On :