BSNL এর 150 দিনের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, Jio Airtel এর হাওয়া টাইট

BSNL এর 150 দিনের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, Jio Airtel এর হাওয়া টাইট
HIGHLIGHTS

BSNL 4G পরিষেবা আর কয়েক দিনের মধ্যে সারা দেশে চালু করতে চলেছে

প্রাইভেট টেলিকম কোম্পানি Airtel, Jio এবং Vodafone Idea এর প্ল্যান দামি হওয়ার পরেই গ্রাহকরা বিএসএনএস এ তার নম্বর পোর্ট করছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড এর কাছে 150 দিনের ভ্যালিডিটি সহ সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে

BSNL 4G পরিষেবা আর কয়েক দিনের মধ্যে সারা দেশে চালু করতে চলেছে। আগে আসা রিপোর্টে বলা হয়েছিল যে আগামী মাস অর্থাৎ অগাস্ট 2024 পর্যন্ত সরকারী টেলিকম তাদের 4G পরিষেবা লঞ্চ করতে পারে। পাশাপাশি, প্রাইভেট টেলিকম কোম্পানি Airtel, Jio এবং Vodafone Idea এর প্ল্যান দামি হওয়ার পরেই গ্রাহকরা বিএসএনএস এ তার নম্বর পোর্ট করছে।

বিএসএনএল তাদের গ্রাহকদের সস্তায় একগুচ্ছ সুবিধা অফার করে। ভারত সঞ্চার নিগম লিমিটেড এর কাছে 150 দিনের ভ্যালিডিটি সহ সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা সহ একাধিক সুবিধা দেওয়া হয়ে।

আরও পড়ুুন: Deal Alert: 50MP ক্যামেরা সহ Samsung 5G ফোন হল সস্তা, 34 হাজার টাকার ফোনে 6000 টাকার ছাড়

BSNL 397 recharge Plan

বিএসএনএল এর 397 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 150 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। গ্রাকরা এই ভ্যালিডিটিতে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। এই প্ল্যানে গ্রাহকরা সারা দেশে নেশনাল ফ্রি রোমিং সুবিধা পেতে পারে। এছাড়া গ্রাহকরা পাবেন 100 ফ্রি SMS এবং 2 জিবি ডেটা।

BSNL

তবে এতে একটি টুইস্ট আছে। কোম্পানি এতে আনলিমিটেড ভয়েস কলিং সহ ডেটা এবং এসএমএস সুবিধা 30 দিন পর্যন্ত দেবে। এর পর বাকি 120 দিন পর্যন্ত কোনো আউটগোইং কল, ডেটা পাওয়া যাবে না। ইনকমিং কলের সুবিধা থাকবে পুরো 120 দিন পর্যন্ত। যার মানে আপনার সিম এক্টিভ থাকবে। গ্রাহকরা চাইলে বিএসএনএল এর টপ-অপ রিচার্জ করিয়ে আউটগোইং কল, ডেটা এবং এসএমএস সুবিধা পেতে পারেন।

আরও পড়ুুন: OnePlus Nord 4 ভারতে লঞ্চ, 12GB RAM, 5500mAh ব্যাটারি এবং 100W ফাস্ট চার্জিং ফিচার রয়েছে, দাম কত জেনে নিন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo