Annual Recharge Plan: একটি রিচার্জে 13 মাসের ছুটি! 395 দিনের ভ্যালিডিটি সহ BSNL এর সবচেয়ে সস্তা প্ল্যান

Annual Recharge Plan: একটি রিচার্জে 13 মাসের ছুটি! 395 দিনের ভ্যালিডিটি সহ BSNL এর সবচেয়ে সস্তা প্ল্যান
HIGHLIGHTS

BSNL এর কাছে বেশি ভ্যালিডিটি সহ একাধিক রিচার্জ প্ল্যান রয়েছে

এটি 395 দিনের ভ্যালিডিটি অফার করে। যার মানে কোম্পানি এতে 13 মাসের ভ্যালিডিটি দিচ্ছে

বিএসএনএল কোম্পানির এই প্ল্যানের দাম হল 2399 টাকা

BSNL 4G পরিষেবা পুরো দেশে শীঘ্রই শুরু হতে চলেছে। সরকারী টেলিকম কোম্পানি তার নেটওয়ার্ক আপগ্রেড করার পাশাপাশি নতুন রিচার্জ প্ল্যানও অফার করছে। এতে গ্রাহকদের বেশি ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা দেওয়া হয়। প্রাইভেট টেলিকম Jio এবং Airtel ট্যারিফ প্ল্যানের দাম বাড়ানো সাথে স্যোশাল মিডিয়ায় বিএসএনএল ট্রেন্ড করতে শুরু করে। ভারত সঞ্চার নিগম লিমিটেড এর কাছে বেশি ভ্যালিডিটি সহ একাধিক রিচার্জ প্ল্যান রয়েছে। এটি 395 দিনের ভ্যালিডিটি অফার করে। যার মানে কোম্পানি এতে 13 মাসের ভ্যালিডিটি দিচ্ছে।

BSNL 395 দিনের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান

বিএসএনএল কোম্পানির এই প্ল্যানের দাম হল 2399 টাকা। এতে কোম্পানি 395 দিনের যা এক বছরের বেশি ভ্যালিডিটি দিচ্ছে। আপনি যদি এক মাসের খরচ হিসেব করেন তবে এতে 200 টাকারও কম লাগবে। এই প্ল্যানে পাওয়া সুবিধার কথা বললে, এতে প্রতিদিন 2GB হাই-স্পিড ডেটা এবং 100 ফ্রি SMS দেওয়া হয়ে।

আরও পড়ুন: দাম বাড়ানোর পরেও 100 টাকার কমে প্ল্যান অফার করছে Voda Idea, জানুন মিলবে কী কী সুবিধা

BSNL-2399
BSNL 2399

এছাড়া, বিএসএনএল এর এই প্ল্যানে আপনি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। এই প্রিপেইড রিচার্জটি একটি আনলিমিটেড প্ল্যান, যেখানে সারা দেশে ফ্রি রোমিং অফার করা হচ্ছে।

শুধু তাই নয়, বিএসএনএল প্ল্যানে কোম্পানি কিছু আলাদা সুবিধাও দিচ্ছে। এতে Zing Music, BSNL Tunes, Hardy Games, Challenger Arena Games, Gameon Astrotell রয়েছে।

BSNL365 দিনের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান

BSNL 2999 Prepaid Plan

আপনি যদি এক বছরের অন্য় রিচার্জ প্ল্যান খুঁজছেন, তবে কোম্পানির কাছে আরেকটি অপশন রয়েছে। এই প্ল্যানের দাম 2999 টাকা। এতে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। এই প্ল্যানে মোট 600 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানেও গ্রাহকদের প্রতিদিন 100 ফ্রি SMS সুবিধা পাবেন। সাথে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা থাকছে।

আরও পড়ুন: Jio গ্রাহকদের বড় ধাক্কা! চুপিসারে বন্ধ করে দিল 200 টাকার কমে দুটি জনপ্রিয় রিচার্জ প্ল্যান

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo