100 টাকার সস্তা 3 দুর্দান্ত রিচার্জ প্ল্যান, মিলবে প্রতিদিন 2GB পর্যন্ত ডেটা এবং ফ্রি কলিং

Updated on 26-Jul-2022
HIGHLIGHTS

BSNL-এর 100 টাকার কম 3 প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলছি

BSNL-এর এমন অনেক প্রিপেইড প্ল্যান রয়েছে, যা জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া-কে টেক্কা দেবে

এই প্ল্যানগুলিতে, আপনাকে ডেটা সহ কলিং এবং অন্যান্য সুবিধা দেওয়া হয়

সরকারী টেলিকম কোম্পানি BSNL-এর এমন অনেক প্রিপেইড প্ল্যান রয়েছে, যেগুলি রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার মতো সংস্থাগুলির কাছে নেই৷ আজ আমরা আপনাকে BSNL-এর 100 টাকার কম 3 প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলছি। এই প্ল্যানগুলিতে, আপনাকে ডেটা সহ কলিং এবং অন্যান্য সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানটি এমন ইউজারদের জন্য বিশেষ হবে যারা তাদের সিম এক্টিভ রাখতে চান।

100 টাকার সস্তা 3 দুর্দান্ত প্ল্যান

লিস্টের প্রথম প্ল্যানটি 87 টাকার। এই প্ল্যানে, আপনি 14 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং সুবিধা এবং 1 জিবি ডেটা দেওয়া হয়। এটি ইন্ডাস্ট্রির সবচেয়ে সস্তা প্ল্যান, যা এসএমএস সুবিধাও অফার করে। এতে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়।

কোম্পানির দ্বিতীয় প্ল্যানটি 97 টাকা। এই প্ল্যানটি 18 দিনের ভ্যালিডিটি অফার করে। প্ল্যানে, আপনাকে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করা হয়। এছাড়াও বিনামূল্যে লোকধুন কন্টেন্টে পাওয়া যায়। প্ল্যানে এসএমএস সুবিধা নেই।

লিস্টের শেষ প্ল্যানটি 99 টাকা। এই প্ল্যানে 18 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। ইউজারদের জন্য আনলিমিটেড কলিং এবং ফ্রি কলটিউন অফার করা হয়। এছাড়াও, আপনি ডেটা বা এসএমএস পাবেন না।

Connect On :