BSNL এর সস্তার সস্তা প্ল্যান, 200 টাকার কম খরচে প্রতিদিন 1GB ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি

Updated on 24-Apr-2023
HIGHLIGHTS

BSNL একগুচ্ছ সুবিধা সহ বিভিন্ন দামে 28 দিনের ভ্যালিডিটির সাথে রোজ 1GB ডেটা অফার করে

BSNL এর কাছে 184 টাকার একটি প্ল্যান রয়েছে

BSNL এর প্রতিদিন 1GB প্রতিদিন লিমিট শেষ হয়ে গেলে, তার রিচার্জ প্ল্যানে 40 Kbps এর স্পিডে আনলিমিটেড ডেটা অফার করছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার গ্রাহকদের প্রিপেইড প্ল্যানের একটি বড় রেঞ্জ অফার করে। এই প্ল্যানগুলির মধ্য়ে রয়েছে বেশি ভ্যালিডিটি থেকে শুরু করে কম ভ্যালিডিটি রিচার্জ। এছাড়া , এতে প্রতিদিনের 1 জিবি প্রিপেইড প্ল্যানও থাকছে। BSNL এর 1GB প্রতিদিন ডেটা প্ল্যান 28 দিনের ভ্যালিডিটি অফার করা হয়, যেখানে আপনি হাই-স্পিড ডেটা সহ প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন।

BSNL একগুচ্ছ সুবিধা সহ বিভিন্ন দামে 28 দিনের ভ্যালিডিটির সাথে রোজ 1GB ডেটা অফার করে। আসুন জেনে নেওয়া যাক এই সমস্ত প্ল্যান সম্পর্কে…

1GB প্রতিদিন ডেটা সহ BSNL এর 28 দিনের প্ল্যানের লিস্ট

BSNL এর 184 টাকার প্ল্যান

সরকারী টেলিকম কোম্পানি BSNL এর কাছে 184 টাকার একটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ইন্টারনেট সহ 28 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়া, গ্রাহকরা এতে আনলিমিটেড ভয়েস কলিং লোকল, STD এবং নেশনাল রোমিং কলিং সুবিধা পাবেন। পাশাপাশি, 28 দিনের জন্য় প্রতিদিন 100 SMS ও থাকবে। প্রতিদিন ডেটার কোটা শেষ হলে গ্রাহকরা 40Kbps এর স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়া এতে থাকছে BSNL Tunes এবং পোডকাস্ট সার্ভিস।

BSNL এর 185 টাকার প্ল্যান

BSNL কোম্পানি 185 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করে, যা 28 দিনের জন্য প্রতিদিন 1GB হাই-স্পিড ডেটা অফার করে। এই রিচার্জ প্ল্যানেও গ্রাহকরা লোকল, STD এবং নেশনাল রোমিং সহ আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। প্ল্যানে 28 দিনের জন্য় প্রতিদিন 100 SMS সুবিধাও থাকছে। রোজকার ডেটা লিমিট শেষ হলে গ্রাহকরা 40 Kbps স্পিডে আনলিমিটেড ইন্টারনেট অ্যাক্সেস পাবে। এছাড়াও, এই প্ল্যানটি BSNL Tunes এবং Challenges Arena মোবাইল গেমিং সুবিধা অফার করে।

BSNL এর 186 টাকার প্ল্যান

BSNL 186 টাকারও একটি প্রিপেইড প্ল্যান বাজারে রেখেছে। এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পাবেন, তার সাথে থাকছে 1GB হাই-স্পিড ডেটা প্রতিদিন। এছাড়া, হাই-স্পিড ডেটা কোটা শেষ হলে গ্রাহকরা 40 Kbps স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারেন। এই প্ল্যানেও গ্রাহকদের 100 SMS প্রতিদিন করে দেওয়া হবে, যা 28 দিন পর্যন্ত পাওয়া যাবে। এই প্ল্যানটি BSNL টিউনস এবং হার্ডি গেমস-এর সাথেও রয়েছে।

বলে দি যে BSNL এর প্রতিদিন 1GB প্রতিদিন লিমিট শেষ হয়ে গেলে, তার রিচার্জ প্ল্যানে 40 Kbps এর স্পিডে আনলিমিটেড ডেটা অফার করছে। গ্রাহকরা কোনও অতিরিক্ত চার্জ বা খরচ ছাড়াই ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :