BSNL-এর এই প্ল্যান টেক্কা দেবে Jio-কে, মাত্র 107 টাকায় কলিং এবং ডেটা

Updated on 27-Jun-2022
HIGHLIGHTS

BSNL তার গ্রাহকদের জন্য নিয়ে এল বড়সড় অফার!

মাত্র 107 টাকার প্রিপেড রিচার্জে মিলবে 50 দিনের ভ্যালিডিটি

সঙ্গে থাকবে 3 GB ডেটা এবং ফ্রি টিউন্স

কম বেশি প্রতিটা সরকারি বেসরকারি টেলিকম সংস্থার এমন কিছু Prepaid Recharge Plan আছে যেটায় আপনার পকেটে বেশি টানও পড়বে না আবার আপনার কাজও হয়ে যাবে। তেমনই এক দুর্দান্ত প্ল্যান আছে BSNL এর। 107 টাকার Recharge এ আপনি বিভিন্ন সুবিধা যেমন Free calling, মেসেজিং, ডেটা ইত্যাদি পাবেন। এই প্যাকটি নিলে আপনি এর প্রিপেড সুবিধা ততদিন পাবেন যতদিন না আপনার কলিং ব্যালেন্স শেষ হয়ে যায়। অথবা আপনার প্ল্যানের বৈধতা শেষ হয়ে যায়। 

BSNL এর প্রিপেইড প্ল্যানে কী কী সুবিধা থাকে?

ভারতের এই সরকারি টেলিকম সংস্থা, Bharat Sanchar Nigam Limited এর প্রিপেইড প্ল্যান নিলে মোবাইল টু মোবাইল ফোন কলের সুবিধা, মোবাইল থেকে ল্যান্ডলাইনে ফোন কলের সুবিধা, সহ কলিং লাইন আইডেন্টিফিকেশন প্রেজেন্টেশন, মেসেজ, Call Forward, Call waiting, Voice Message ইত্যাদির সুবিধা পাওয়া যায়। 

107 টাকার প্ল্যান নিলে কোন কোন সার্ভিস বা সুবিধা পাওয়া যাবে BSNL এর?

BSNL এর 107 টাকার প্ল্যানটি বৈধতা হল 50 দিনের। এই প্ল্যানের বৈধতা ততদিন থাকবে যতদিন না আপনার ফোনের কলিং ব্যালেন্স শেষ হয়ে যায় কিংবা প্ল্যানের বৈধতার দিন ফুরিয়ে যায়। এর সঙ্গে থাকবে 3GB ডেটা ইন্টারনেট ব্যবহার করার জন্য এবং 200 মিনিটের ফ্রি callingর সুবিধা। এছাড়াও BSNL টিউনের সুবিধা পাওয়া যাবে 50 দিনের জন্য। 

আপনি আপনার ফোনের ব্যালেন্স জানতে চান?

আপনি যদি একজন BSNL এর প্রিপেড ইউজার হন তাহলে  আপনাকে আপনার ফোনে 123 ডায়েল করতে হবে এবং তারপর আইভিআরএসের নির্দেশাবলী ( IVRS instructions) মেনে চলতে হবে। তাহলে আপনি জেনে যাবেন আপনার ফোনের বর্তমান কলিং ব্যালেন্স কত আছে। 

Reliance Jio এর 155 টাকার প্ল্যান এবং BSNL এর 107 টাকার প্ল্যানের একটা তুলনা করা যাক

ভারতে যে কটি টেলিকম সংস্থা আছে তার মধ্যে সব থেকে কম খরচে প্রিপেড প্ল্যানের সুবিধা দেয় BSNL। Jio যেখানে 155 টাকায় 2 GB ডেটা, unlimited voice call এবং 300 টি মেসেজের সুবিধা দেয় 28 দিনের জন্য সেখানে BSNL 50 দিনের জন্য 3 GB ডেটা দেয়, সঙ্গে কলিং এবং অন্যান্য সুবিধা। জিওর 155 টাকার রিচার্জ করলে জিওর বিভিন্ন অ্যাপস ব্যবহার করা যায়।

Connect On :