প্রতিদিনের 40GB ডাটার সঙ্গে BSNL নিয়ে এল নতুন ব্রডব্যান্ড প্ল্যান

Updated on 05-Feb-2019
HIGHLIGHTS

BSNL তাদের এই ব্রডব্যান্ড প্ল্যানে ইউজার্সদের প্রতিদিন 40GB ডাটা দিচ্ছে আর এর স্পিড 100Mpbs আর ডাটা লিমিট শেষ হলে এই স্পিড কমে 2Mbps হয়ে যাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেডর নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে যার দাম 2,499 টাকা। এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100Mbps স্পিডে 40GB ডাটা পাবেন। আর নতুন BSNL ব্রডব্যান্ড প্ল্যান “40GB” র প্ল্যান নামে পরিচিত হচ্ছে। আর যে সমস্ত ইউজার্সরা অ্যানুয়াল বেসিকে লেটেস্ট প্ল্যান নেনে তাদের কিছু ক্যাশব্যাক দেওয়া হয়। আর এছাড়া 2,499 টাকার BSNL ব্রডব্যান্ড প্ল্যানে আনলিমিটেড কলিং বেনিফিট আর 1GB মেলবক্স স্পেসের সঙ্গে একটি ফ্রি ইমেল IDর অ্যাক্সেস পাবেন। আর এর বৈধতা 1 মাসের।

BSNL ওয়েবসাইটের লিস্টিংয়টে 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে সব ইউজার্সদের জন্য 100Mbps স্পিডে প্রতিদিন 40GB ডাটার স্নবগে লিস্টেড করা হয়েছে। 40GB লিমিটে শেষ হলে কাস্টমাররা 2Mbps স্পিড পাবেন। আর এই প্ল্যানে ইউজার্সরা সারা দেশে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন।

এই সময়ে BSNL তাদের ব্রডব্যান্ড প্ল্যানে 25% য়ের ক্যাশব্যাক স্কিম নিয়ে আসছে। আর এই স্কিমে ইউজার্সরা কিছু মাসের মধ্যে একটি BSNL ব্রডব্যান্ড প্ল্যান বাছতে পারবেন আর যা সব মিলিয়ে 25% ক্যাশব্যাক দেবে। ক্যাশব্যাকের জন্য সর্বাধিক লিমিট নেই। আর এর মানে এই যে যদি কোন ইউজার্সরা প্রতি মাসের জন্য 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যান নেনে তবে 3,700 টাকার ক্যাসব্যাক পাবেন আর 12 মাসের জন্য প্ল্যান বাছলে 7,400 টাকার ক্যাশব্যাক পাবেন।

এই BSNL য়ের প্ল্যানে ইউজার্সরা ডাটা বেনিফিটের সঙ্গে আনলিমিটেড কলিং পাবেন। আর এই প্ল্যান 1 ফেব্রুয়ারি থেকে চালু হয়ে গেছে।

Connect On :