1TB ‘র FUP লিমিটের সঙ্গে ব্রডব্যান্ড অপারেটার নিয়ে এল নিজেদের অসাধারন প্ল্যান

Updated on 07-May-2018
HIGHLIGHTS

এবার এই কোম্পানি নিয়ে এল নিজেদের 1Gbps য়ের ব্রডব্যান্ড প্ল্যান, প্রাথমিক দাম 4,999টাকা আর 1TB’র লিমিট FUB

NetPlus, পাঞ্জাব আর হরিয়ানার একটি ব্রডব্যান্ড অপারেটার আর কোম্পানি এবার প্রথম্ পাঞ্জাবে নিজেদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, আর এর লিমিট 1Gbps। এই প্ল্যানে Net+Giga প্ল্যানের হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানে অন্য কিছু কোম্পানির 1Gbps স্পিডের সঙ্গে লঞ্চ করা হয়েছে। কোম্পানির এই প্ল্যানের প্রাথমিক দাম 4,999টাকা। আর এই দামে এটি 500GB ‘র FUP য়ের সঙ্গে লঞ্চ করেছে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

আর এছাড়া কোম্পানি 5,999টাকায় নিজেদের 1000GBFUPলিমিট দিচ্ছে, আর দুটি প্ল্যানে আপনারা 1000Mbpsয়ের FUP Speedপাচ্ছেন। আর আমরা আপনাদের যেমন বলেছি যে এই প্ল্যানটি পাঞ্চবে লঞ্চ করা হয়েছে কিন্তু এই প্ল্যানটি হরিয়ানাতে লঞ্চ করা হয়নি। আর এই প্ল্যানের ম্যাক্সিমাম স্পিড 500Mbps।

কোম্পানি দাবি করেছে যে এই প্ল্যানে অন্য প্ল্যনের থেকে 10গুন বেশি স্পিড থাকবে আর এছাড়া এর কম দামে আপনারা চার গুন বেশি ডাটা পাবেন। আর এছাড়া নিজেদের এই প্ল্যানে কোম্পানি নিজেদের স্পিড 1Gbps  পর্যন্ত দিচ্ছে, আর এই স্পিডে কোম্পানি এই প্রথম পৌছাচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এর 2,499টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা 500Mbps স্পডে ডাউনলোড করতে পারবেন, আর এছাড়া FUPয়ের লিমিট 500GB হচ্ছে। তবে ইউজার্সরা এই প্ল্যানে 50Mbpsয়ের স্পিড আপনাদের দিচ্ছে আর এর লিমিট আপনারা পাবেন। আর এছাড়া এও আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যান ছাড়া কোম্পানি অন্য প্ল্যনও হরিয়ানা আর পাঞ্জাবে দিচ্ছে।

ভায়াঃ

Connect On :