টেলিকম দুনিয়ার দুই চির প্রতিদ্বন্দ্বীর এই 200 টাকার ও কম দামের প্ল্যান দুটির কথা জানেন কি?

টেলিকম দুনিয়ার দুই চির প্রতিদ্বন্দ্বীর এই 200 টাকার ও কম দামের প্ল্যান দুটির কথা জানেন কি?
HIGHLIGHTS

এয়ারটেলের 157 টাকা আর ভোডাফোনের 179 টাকার এই প্ল্যান দুটির বিষয়ে আরও ডিটেলসে জানুন

টেলিকম দুনিয়ার দুই চির প্রতিদ্বন্দ্বী এয়ারটেল আর ভোডাফোনের এই দুটি প্ল্যনা খুব বেশি দিন আগে লঞ্চ হয়নি। এই অফারে ডাটার সঙ্গে কল অফারও পাওয়া যাচ্ছে। আর এই দুটি প্ল্যানই যে শুধু 4G  গ্রাহকরা পাচ্ছে তা নয়। এই অফার দুটিই 4G ‘র সঙ্গে 3G বা 2Gডাটাও পাওয়া যাচ্ছে।

তবে আসুন এবার এই দুটি প্ল্যানের বিষয়েই একবার ভাল করে দেখে নেওয়া যাক। প্রথমে আসা যাক এয়রটেলের প্ল্যানটির কথায়। এই 157 টাকার প্ল্যানে গ্রাহকরা 3GB 3G/4G ডাটা পাচ্ছে তবে এই প্ল্যানটিতে গ্রাহকরা শুধু ডাটার অফারই পাচ্ছে। আর এই প্ল্যানটি ২৭ দিনের জন্য বৈধ হচ্ছে।

আর অন্য দিকে ভোডাফোনের 179 টাকার প্রিপেড প্ল্যানটিতে ইউজার্সরা যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কল লোকাল আর এসটিডির সুযোগ পাবে আর এর সঙ্গে থাকবে প্রতিদিন 1 GB 4G/3G/2G ডাটা পাবে। আর আনলিমিটেড রোমিং ইনকামিং আর আউটগোয়িং কলের সুবিধাও পাওয়া যাচ্ছে।এই প্ল্যানে অবশ্য ফ্রি এসএমএস নেই তবে হ্যাঁ এই প্ল্যানে এসএমএস 25 পয়সা প্রতি এসএমএস হিসাবে পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের। তবে এই সুবিধা বা এই প্ল্যানটি শুধু ভোডাফোনের আসাম আর উত্তর পুরব ভারতের গ্রাহকদের জন্যই পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo