Bharti Airtel নতুন একটি প্ল্যানে 48 দিনের বৈধতার সঙ্গে নিয়ে এল, প্ল্যানটির দাম 289 টাকা

Bharti Airtel নতুন একটি প্ল্যানে 48 দিনের বৈধতার সঙ্গে নিয়ে এল, প্ল্যানটির দাম 289 টাকা
HIGHLIGHTS

Bharti Airtel তাদের নতুন প্ল্যান 289 টাকা দামে ওপেন মার্কেটে লঞ্চ করে দিয়েছে আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং, ডাটা আর SMS য়ের সুবিধা পাবেন

ভারতী এয়ারটেল এবার বাজারে তাদের 289 টাকার নতুন একটি প্ল্যান নিয়ে এল, এই প্ল্যানে আন্য প্ল্যানের মতন কলিংয়ের সঙ্গে SMS য়ের সুবিধাও আছে। আর সঙ্গে আছে ডাটা বেনিফিটও। আর এই প্ল্যানটি 48 দিনের জন্য বৈধ। এই প্ল্যানটি আইডিয়া সেলুলারের 295 টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য এসেছে বলে মনে হচ্ছে। এই প্ল্যানটি 42 দিনের জন্য বৈধ।

আমরা যদি এয়ারটেল আর আইডিয়ার এই দুটি প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এতে ডাটা, কলিং য়ের সুবিধা আর SMS সবই পাওয়া যাচ্ছে। যেখানে এয়ারটেলের প্ল্যানে 48 দিনের সুবিধা পাওয়া যাচ্ছে আর সেখানে আইডিয়া তাদের প্ল্যানে 295 টাকায় 42 দিনের সুবিধা দিচ্ছে।

এয়ারটেলের 289 টাকার প্ল্যান

আমরা আপনাদের আগেই বলেছি যে আইডিয়ার 295 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় এয়ারটেল তাদের 289 টাকার প্ল্যানটি নিয়ে এসেছে। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর লোকাল আর STDছাড়া রোমিংয়ের সময়েও এই প্যাকের সুবিধা পাওয়া যাবে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1GB ডাটা পাবেন। আর সঙ্গে প্রতিদিন 100টি SMS য়ের সুযোগও আছে। আর এই সব সুবিধা আপনারা 48 দিনের জন্য পাবেন। আর এই প্ল্যানটি সমস্ত এয়ারটেল ইউজার্সরাই পাবেন।

আইডিয়ার 295 টাকার প্ল্যান

এয়ারটেলের নতুন প্ল্যানটির বিষয়ে আমরা একটু আগেই ওপরে আলোচনা করেছি আর এবার আইডিয়া সেলুলারের এই প্ল্যানটি দেখে নেওয়া যাক। এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 250 মিনিটের কলিং পাওয়া যাচ্ছে আর প্রতি সপ্তাহে 1000মিনিট ফ্রি য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 5GB ডাটা আর প্রতিদিন 100 টি SMS আর 42 দিনের সুবিধা পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo