Bharti Airtel এবার একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল

Bharti Airtel এবার একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

বিগত বেশ কিছু সময় ধরেই এয়ারটেল একের পরে এক নতুন নতুন প্রিপেড প্ল্যান নিয়ে আসছে আর এবার এয়ারটেল একটি 159 টাকা দামের প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

বিগত বেশ কিছু সময় ধরেই এয়ারটেল অনেক প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে আর আরপ একবার কোম্পানি এরক মই কিছুটা করেছে। আর আপনাদের বলে রাখি যে এয়ারটেলের তরফে নতুন একটি প্রিপেড প্ল্যান 159 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই প্রিপেড প্ল্যানে আপনারা 21 দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড কলিং অফার পাবেন। আর শুধু এই না এর সঙ্গে আপনারা ডাটা আর SMS পাবেন। আর এয়ারটেলের এই প্ল্যানটি ওপেন মার্কেটে লঞ্চ করা হয়েছে আর এটি ভোডাফোনের 159 টাকার প্ল্যানকে টক্কর দেওয়ার জন্য লঞ্চ করা হয়েছে।  তবে এই দুটি প্ল্যানের মধ্যে অনেক পার্থক্য আছে।

ভারতীয় এয়ারটেলের 159 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি ভারতী এয়ারটেলের 159 টাকার প্রিপেড প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা 1GB ডাটা পাবেনা র এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100 টি SMS পাওয়া যাবে আর এটি 21 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে ডাটা একটু কম দেওয়া হয়েছে। আর এই প্ল্যানে আপনারা 1GB ডাটা পাওয়া যাচ্ছে আর কিছু ইউজার্সরা প্রতিদিন 1GB ডাটা পাচ্ছেন। আর সব ইউজার্সরা এই প্ল্যানে 21 দিনের বৈধতা পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo