এবার এই Vodafone য়ের ইউজার্সদের জন্য খারাপ খবর এল!

এবার এই Vodafone য়ের  ইউজার্সদের জন্য খারাপ খবর এল!
HIGHLIGHTS

ভোডাফোন তাদের দুটি প্ল্যান আরও একবার রিভাইজ করেছে এখানে আপনারা 399 টাকার প্ল্যানে অনেক বেশি ডাটা পেতেন আর এবার সেই প্ল্যানে আপনারা 14GB ডাটা কম পাবেন, আর এর বৈধতা বৃদ্ধি করা হয়েছে

এয়ারটেলের মতন এবার ভোডাফোনও তাদের দুটি প্ল্যান রিভাইজ করেছে, আপনাদের বলে রাখি যে ভোডাফোনের 399 টাকা আর 199টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করা হেয়ছে। আপনারা 199 টাকার প্ল্যানে বেশি ডাটা অফার করা হচ্ছে,। আর সেখানে 399 টাকার প্ল্যানে কম ডাটা অফার করা হচ্ছে। যেখানে এই প্ল্যানে আপনারা আগে প্রতিদিন 1.4GB ডাটা পেতেন সেখানে এবার এই প্ল্যানটি 70 দিনের বৈধতায় পেতেন মাত্র 1GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন, আর এর বৈধতা বেড়ে 84 দিন করা হয়েছে। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা এবার 14GB ডাটা কম পাবেন।

আর এছাড়া আমরা যদি 199 টাকার প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে এই প্রিপেড প্ল্যানে আপনারা প্রায় 2.8GB এক্সট্রা ডেলি ডাটা অফার করা হচ্ছে আর এর বৈধতা 28 দিনের।

ভোডাফোনের 199 টাকার প্ল্যান

আমরা যদি 199 টাকার ভোডাফোনের প্ল্যানটি দেখি তবে এই প্রিপেড প্ল্যানে আপনারা প্রায় 1.5GB ডেলি ডাটা পাবেন। আর এই প্ল্যানটির বৈধতা 28 দিনের। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা 42GB ডাটা অফার পাচ্ছেন। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড লোকাল কলিং, আর ন্যাশানাল কলিং পাচ্ছেন আর এর সঙ্গে SMS আর রোমিংয়ের সুবিধাও পাচ্ছেন।

ভোডাফোনের 399 টাকার প্ল্যান

আর আমরা যদি এবার 399 টাকার ভোডাফোণের প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা 84 দিনের বৈধতার সঙ্গে 1GB ডাটা প্রতিদিন হিসাবে পাচ্ছেন। আর এর সঙ্গে আপনারা আনলিমিটেড লোকাল, এসটিডি কলিংয়ের সুবিধা পাচ্ছেন আর এর সঙ্গে আছে 100টি SMS প্রতিদিনের হিসাবে আর রোমিংয়ের সুবিধা। আর এর আগে এই প্ল্যানে আপনারা 1.4GB ডেলি ডাটা পেতেন আর এবার এই প্ল্যানটি 70 দিনের বদলে 84 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এখানে আপনারা এখন 14GB ডাটা কম পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo