রিলায়েন্স জিও 75 মিলিয়ান বাড়িতে FTTH পরিষেবা রোলআউট টার্গেট করছে বলে জানা গেছে

রিলায়েন্স জিও 75 মিলিয়ান বাড়িতে FTTH পরিষেবা রোলআউট টার্গেট করছে বলে জানা গেছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও 75 মিলিয়ান ইউজার্সদের FTTH পরিষেবার জন্য টার্গেট করছে

1,600টি শহর আছে এতে

রিলায়েন্স জিও ভারতে খুব কম সময়ে নিজের জন্য আলাদা একটা জায়গা তৈরি করেছে। আর এই সময়ে ভারত বিশ্বের সব থেকে সস্তার মোবাইল ডাটা দেয়। আর এবার রিলায়েন্স জিও নতুন একটি প্ল্যান নিয়ে আসছে। গত বছরের ঘোষনা অনুসারে রিলায়েন্স জিও 50 মিলিয়ান ইউজার্সদের টার্গেট করছে। আর এবার কোম্পানি এই টার্গেট বাড়িয়ে দিয়েছে।

Business Standard অনুসারে রিলায়েন্স জিও এবার 1,600টি শহরের 75 মিলিয়ান ইউজার্সদের টার্গেট করার প্ল্যান করছে, আর তাও আগামী তিন বছরের মধ্যে। পরিষেবার জন্য জিও ইউজার্সদের জিওফাইবার, জিও হোম আর জিও গিগাফাইবারের মধ্যে একটি বাছতে হবে। FTTH পরিষেবা এখন ইউজার্সদের জন্য ভারতে আসেনি তবে কিছু হাই ডিমান্ড এরিয়াতে প্রিভিউ প্রোগ্রামের এটি ইউজার্সদের কাছে পৌঁছে গেছে।

রিলায়েন্স জিও এই সময়ে প্রোগ্রামে প্ল্যান করছে। আর এতে একটি 50mbps কানেকশান যেমন সিকিউরিটি ডিপসিট 2,500 টাকার সঙ্গে আর দ্বিতীয়টি 4,500টাকার সিকিউইরটি ডিপোসিটের সঙ্গে 100Mbps স্পিডের। আর এর সঙ্গে কোম্পানি ডুয়াল চ্যানেল রাউটারও দিচ্ছে যা বেশ কটি ডিভাইস হ্যান্ডেল করতে পারে। তবে এখনও এর লঞ্চ প্রাইসের বিষয়ে জানা জায়নি।

আর গুজব অনুসারে 40Mbps প্ল্যানের দাম 600টাক আর 100mbps প্ল্যানের দাম মান্থলি 1,000 টাকা হবে। আর খবর অনুসারে ব্রডব্যান্ড কানেকশান ফিক্সড লাইন ফোন আর জিও টিভি পরিষেবাও ট্রিপেল প্লে প্ল্যানের মতন হবে।

Digit.in
Logo
Digit.in
Logo