ভোডাফোন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ প্রিপেড গ্রাহকদের জন্য সস্তার করেছে’

ভোডাফোন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ প্রিপেড গ্রাহকদের জন্য সস্তার করেছে’
HIGHLIGHTS

যে ভোডাফোন গ্রাহক 16জুলাই থেকে অফারের জন্য সাইন আপ করবে তারা প্রাইম ডেতে অংশগ্রহণ করতে পারবেন যা 16 জুলাই দুপুর 12টায় শুরু হয়ে 17 জুলাই রাত পর্যন্ত চলবে এটি 36 ঘন্টার এক্সক্লিউশিভ সেল

ভোডাফোন ইন্ডিয়া নতুন ইউথ অফার নিয়ে এসেছে যাতে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অর্দ্ধেক দামে পাওয়া যাচ্ছে। আর এই অফারে 18থেকে 24বছর বয়স্ক ভোডাফোনের প্রিপেড ইউজার্সরা মাত্র 499টাকায় অ্যামাজন প্রাইম মেম্বারশিপের সুবিধা নিতে পারবেন। আর এটা খেয়াল রাখতে হবে যে কোন অফার ছাড়া অ্যামাজান প্রাইম মেম্বারশিপের জন্য 999টাকা দিতে হয়।

প্রাইম মেম্বারশিপরা ওয়ান-ডে ফ্রি শিপিং, সেম ডে শিপিংয়ের ওপরে ডিস্কাউন্ট, প্রাইম ভিডিও আর প্রাইম মিউজিকের সুবিধা নিতে পারে। আর আপনারা যদি ভোডাফোন ইউজার হন আর আপনাদের বয়স 18-24বছরের মধ্যে হয় তবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নেওয়ার জন্য আপনাদের 499টাকা দিতে হবে। আর এর জন্য মাইভোডাফোন অ্যাপে যেতে হবে। আর এই পরিষেবা কেনার পরে আপনর অ্যামাজন অ্যাকাউন্টে যেতে হবে আর এর পরে প্রাইম মেম্বারশিপ অ্যাক্টিভেট হতে হবে।

অ্যামাজন ইন্ডিয়ার ডিরেক্টার আর হেড অফা প্রাইম অক্ষয় সাহি বলেন যে, “ আমরা অ্যামাজন প্রাইম গ্রাহকদের জন্য আর ও সুলভ করতে চাউ আর ভোডাফোনের সহযোগিতায় এই পরিষেবা অর্দ্ধেক দামে সুলভ করা হয়েছে, যা যুবকদের জন্য সস্তার হবে”।

যে গ্রাহকরা 16 জুলাইএর আগে এই অফারে সাইন আপ করবে তারা অ্যামাজনের প্রাইম ডে সেলের সুবিধা নিতে পারবেন, এই সেলে অরাইম মেম্বারদের বিশেষত এক্সক্লিউশিভ লঞ্চ, ব্লকবাস্টার ডিলস ইত্যাদি ভাল অফার পাওয়া যাচ্ছে।

যে ভোডাফোণ গ্রাহক 16জুলাই থেকে অফারের জন্য সাইন আপ করবে তারা প্রাইম ডেতে অংশগ্রহণ করতে পারবেন যা 16 জুলাই দুপুর 12টায় শুরু হয়ে 17 জুলাই রাত পর্যন্ত চলবে এটি 36 ঘন্টার এক্সক্লিউশিভ সেল।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo