কলকাতায় 9 মাসের ফ্রি সার্ভিস দেবে এই ব্রডব্র্যান্ড কোম্পানি? জানুন কী অফার

Updated on 13-Dec-2022
HIGHLIGHTS

কলকাতা তথা পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় ব্রডব্র্যান্ড সার্ভিস হল অ্যালিয়েন্স ব্রডব্র্যান্ড

বর্তমানে এই সংস্থা পশ্চিমবঙ্গের বাইরেও তাদের পরিষেবা পৌঁছে দিয়েছে

এখন এই ব্রডব্র্যান্ড সংস্থা তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে

Alliance Broadband বর্তমানে অন্যতম দ্রুত বেড়ে চলা Internet Service Provider। এটি কলকাতা তথা পশ্চিমবঙ্গে ব্রডব্র্যান্ড সার্ভিস দিয়ে থাকে। এবং বেশ জনপ্রিয়। তবে এখন এই সংস্থা শুধু কলকাতা নয়, তার বাইরেও তাদের পরিষেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করছে। বর্তমানে এই সংস্থা তাদের গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে। যদি আপনি খুব কম দামে হাইস্পিড ব্রডব্র্যান্ড পরিষেবা পেতে চান তাহলে আপনাকে অ্যালিয়েন্স ব্রডব্র্যান্ডের এই প্ল্যানগুলো দেখতেই হবে। তবে হ্যাঁ, মনে রাখবেন এখন যে অফারের কথা বলা হচ্ছে সেটা কেবল কলকাতা অঞ্চলের জন্যই প্রযোজ্য। জানা গিয়েছে আগামীতে এই সংস্থা গোটা ভারত জুড়েই এমন অফার নিয়ে আসবে। 

দীর্ঘমেয়াদি প্ল্যান কিনলে মিলবে বেশ কয়েক মাসের ফ্রি সার্ভিস

একাধিক দীর্ঘমেয়াদি প্ল্যানে অ্যালিয়েন্স ব্রডব্র্যান্ড বেশ কয়েক মাসের ফ্রি সার্ভিস দেবে তাদের গ্রাহকদের। আর এই অফার মিলবে উৎসব অফারের আওতায়। আপাতত উৎসব ওফাতের আওতায় তিনটি প্ল্যান রয়েছে, এই তিনি প্ল্যান হল উৎসব 175, উৎসব 250 এবং উৎসব 400। 

উৎসব 175 অফারে গ্রাহকরা পেয়ে যাবেন 7 মাসের ফ্রি সার্ভিস তাও মাত্র 6 মাসের টাকা দিয়েই। আর এখানে তাঁরা আনলিমিটেড ডেটা পাবে। 175 MBPS স্পিডে ডেটা মিলবে এই প্যাকে। এই প্যাকের দাম প্রতিমাসের জন্য হল 1,150 টাকা। অর্থাৎ গ্রাহককে 6 মাসের জন্য 6,900 টাকা দিতে হবে। কিন্তু তাঁরা এই টাকায় 13 মাসের জন্য সমস্ত সুবিধা পাবেন। 

অন্যদিকে উৎসব 250-তে গ্রাহকরা পেয়ে যাবেন 250 MBPS স্পিডের ডেটা। এই প্ল্যানের মাসিক মূল্য হল 1,500 টাকা। এখানেও গ্রাহকরা 6 মাসের জন্য দাম দেবেন এবং আরও 8 মাসের ফ্রি সার্ভিস পেয়ে যাবেন। অর্থাৎ 6 মাসের জন্য 9,000 টাকা দিলেই তাঁরা 14 মাসের সার্ভিস পেয়ে যাবেন। এখানেও আনলিমিটেড ডেটা মিলবে 250 MBPS স্পিডে। 

এবং সব শেষে উৎসব 400 অফারে 6 মাসের টাকা দিয়ে আরও 9 মাসের ফ্রি সার্ভিস মিলবে। এই প্ল্যানের মাসিক মূল্য হল 2,600 টাকা। অর্থাৎ কেউ যদি 6 মাসের দাম অর্থাৎ 15,600 টাকা দিয়ে এই প্ল্যান নেন তাহলে তিনি 6 মাসের দামে 400 MBPS স্পিডে 15 মাস ধরে আনলিমিটেড ডেটার সুবিধা পেয়ে যাবেন। তবে মনে রাখবেন এই প্ল্যানগুলোর কোনওটার সঙ্গেই কিন্তু OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে না।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :