JioFiber এর বিষয়ে করা ইশা আম্বানির টুইটটি ফেক

JioFiber এর বিষয়ে করা ইশা আম্বানির টুইটটি ফেক
HIGHLIGHTS

এটিতে 500 টাকায় 100GB ডাটা পাওয়ার খবর ছিল

জিও ফাইবার প্ল্যানের বিষয়ে রিলায়েন্স জিওর বোর্ড ডাইরেক্টার ইশা আম্বানির জানানো খবরটি মিথ্যা বেরিয়েছে। এই রিপোর্টটি সবার আগে দ্যা ইকনমিক টাইমসে দেখা গেছিল। তবে তাড়াতাড়ি তারা তাদের অনলাইন চ্যানেল থেকে এই বিষয়ের খবরটি সরিয়ে নেয়। রিলায়েন্স জিওর প্রবক্তাও এই খবরটি সত্যি বলেছিল তবে যে টুইটার অ্যাকাউন্ট থেকে এই খবরটি দেওয়া হয়েছিল, সেই অ্যাকাউন্টটির সত্যতা বিষয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

টুইটার অনুসারে, রিলায়েন্স জিও জিওফাইবার ব্রডব্যান্ড অফারে ইউজার্সদের 500 টাকায় 100GB দিচ্ছে। আর দিওয়ালির সময় অব্দি 100টি শহরে এই পরিষেবা শুরু হয়ে যাবে। এই খবরটির সত্যতার ওপর বিভিন্ন রিপোর্ট অনলাইনে দেখা গেছে। তবে জিও টুইটটি যা ভাইরাল হয় তা ইশা আম্বানির অ্যাকাউন্ট থেকে করা হয়নি। তবে আমরা আসা করছি যে রিলায়েন্স জিও এরকম আকর্ষণীয় প্ল্যান হয়ত অফার করবে।

এবার খবর পাওয়া যাচ্ছে যে জিও ফাইবার পরিষেবা মুম্বাই আর নয়ডা সহ বিভিন্ন শহরে একটি পাইলট প্রসেসে আছে। কোম্পানি তাদের ব্রডব্যান্ড পরিষেবা শুরু কোন নির্দিষ্ট তারিখের ঘোষনা এখনও অব্দি করেনি। কিন্তু খুব তাড়াতাড়ি তারা এ জাতিয় ঘোষনা করবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া বলা হচ্ছে যে জিওর ব্রডব্যান্ড পরিষেবা যখন শুরু হবে তখন 1000GB অব্দি হাই FUP এর সুবিধা পাওয়া যাচ্ছে। আর অনেক বেশি মানুষ কম দাম হাই স্পিড FUP প্ল্যানের আসায় আছে।
 
সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo