জিওর এই নতুন তিনটি অল ইন ওয়ান প্ল্যানের বিষয়ে জানেন কি!

জিওর এই নতুন তিনটি অল ইন ওয়ান  প্ল্যানের বিষয়ে জানেন কি!
HIGHLIGHTS

জিও তাদের অল নিয় রিচার্জ প্ল্যান ঘোষনা করেছে

এই অল ইন ওয়ান প্ল্যানের দাম 222 টাকা, 333 টাকা আর 444 টাকা

আর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটার সঙ্গে 1000 IUC মিনিট দিচ্ছে

সম্প্রতি রিলায়েন্স জিও তাদের নতুন IUC প্ল্যানের কথা জানিয়েছে, যেখানে গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করতে হলে টাকা দিতে হবে। আর এর সঙ্গে কোম্পানি তাদের টপ আপ প্ল্যানের কথাও জানায়। আর এবার জিও নতুন অল ইন ওয়ান প্ল্যান বলে একটি নতুন প্ল্যান এনেছে। সেখানে গ্রাহকরা ডাটার সঙ্গে ভয়েসের সুবিধাও পাবে। এই প্ল্যান গুলির দাম হল দাম 222 টাকা, 333 টাকা আর 444 টাকা। আর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটার সঙ্গে এক, দুই আর তিন মাসের বৈধতা পাওয়া যাবে।

আর ফ্রি ডেলি ডাটার সঙ্গে জিও গ্রাহকরা অন্য নেটওয়ার্কে ফ্রি কল করতে পারবেন যা 1000 মিনিটের FUP লিমিট দেবে। আর এর মানে এই যে কোম্পানি 1000 IUC মিনিট এই নতুন অল ইন ওয়ান প্যাকের সঙ্গে দিচ্ছে। আর এর সঙ্গে এতে জিওর বাকি সুবিধা গুলি মানে SMS, আর জিও সুইট অ্যাপের সুবিধাও থাকছে। আর এর সঙ্গে জিওর নতুন প্ল্যানের মধ্যে সব কটিই 111 টাকা দিয়ে এক্সটেন্ড করা যাবে। মানে আপনি যদি 333 টাকার প্ল্যানটি রিচার্জ করেন তবে এর সঙ্গে আরও 111 টাকা দিলে এই সব সুবিধা আরও একমাস এক্সটেন্ড করবে।

 

আমরা জিওর ওয়েবসাইট দেখেছি সেখানে এই প্ল্যান আর্টিকেলটি লেখার আগে পর্যন্ত লিস্ট করা হয়নি। আর এর সঙ্গে কোম্পানির নতুন অল ইন ওয়ান প্ল্যান একটি ভ্যালু ফর মানি প্ল্যান। আর এর সঙ্গে এতে আপআন্রা প্রতিদিন 2GB ডাটা পাবেন আর জিওর এক মাসের প্ল্যানের দাম এখন 198 টাকা। আর 1000 IUC টপ আপ ভাউচারের মাধ্যমে জন্য তা 298 টাকা হচ্ছে। আর এর ন্তুনব 222 টাকার প্ল্যানে কোম্পানি এই সব দিচ্ছে আর আছে 10000 IUC মিনিট।

Digit.in
Logo
Digit.in
Logo