এবার BSNL তাদের পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড ডাটা দেবে, FUP র পরে স্পিড লিমিট হবে 40Kbps

এবার  BSNL তাদের পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড ডাটা দেবে, FUP র পরে স্পিড লিমিট হবে 40Kbps
HIGHLIGHTS

সব পোস্টপেড প্ল্যানের সঙ্গে ডাটা অ্যাড অন প্ল্যানও BSNL তাদের FUP র পরে 40Kbps স্পিডের কথা ঘোষনা করেছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) ঘোষনা করেছে যে 1জুলাই কোম্পানি তাদের পোস্টপেড প্ল্যানের ডাটা অ্যাড অন আর আনলিমিটেড ডাটা অফার করবে। BSNL তাদের পোস্টপেড প্ল্যানের কোন পরিবর্তন করেনি, কিন্তু এর বদলে সব পোস্টপেড প্ল্যানের FUP র পরে স্পিড 40Kbps করে দিয়েছে। আর এছাড়া কোম্পানি তাদের পোস্টপেড ডাটা-অ্যাড অন প্ল্যানেও FUPর পরে 40Kbps স্পিড অফার করবে। আর কোম্পানি তাদের বক্তব্যে বলেছে যে , “ সব পোস্টপেড মোবাইল প্ল্যানে 40Kbps স্পিডের সঙ্গে আনলিমিটেড প্ল্যানও পরিবর্তন করেছে”।

BSNL এর পোস্টপেড প্ল্যান 99 টাকা থেকে  শুরু করে 1,525টাকা পর্যন্ত পাওয়া যায়। আর এর সঙ্গে এই সব প্ল্যানে এবার আনলিমিটেড ডাটা পাওয়া আজবে কিন্তু FUP য়ের পরে স্পিড লিমিট 40Kbpsহবে। আর BSNL য়ের 99 টাকার প্ল্যানে একমাসের জন্য 500mB ডাটা পাওয়া যাবে। আর কোম্পানির সেরা প্ল্যানেরা মধ্যে 399টাকা, 799টাকা, 1,125টাকা আর 1,525টাকার প্ল্যান আছে। 399টাকার প্ল্যানে প্রতিদিন 30GB ডাটা পাওয়া যাবে, 30GB ডাতা শেষ হলে BSNL 40Kbps স্পিড অফার করবে। 1,525টাকার প্ল্যানে কোন রকমের FUP লিমিটের সঙ্গে আনলিমিটেড ডাটা পাওয়া যাবে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

BSNL ডাতা অ্যাড অন প্ল্যানে 50টাকা থেকে শুরু করে 1,711টাকা পর্যন্ত আছে। 50 টাকার প্ল্যানে 0.55GB ডাটা পাওয়া যাচ্ছে। আর সব অ্যাড অন প্যাকে FUP বাদ দিলে 40Kbps স্পিড অফার করছে।

আমরা আপনাদের প্রথমেই বলেছি যে BSNL য়ের বর্তমান পোস্টপেড প্ল্যানে কোন রকমের পরিবর্তন করা হয়নি। আর তাই সেই সব বেনিফিট পাওয়া যাচ্ছে। আর এটি কোম্পানির তরফে একটি ভাল পদক্ষেপ।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo