Airtel নিয়ে এল একটি নতুন অফার, এবার নিজেদের গ্রাহকদের জন্য দিচ্ছে ফ্রি 30GB ডাটা

Updated on 18-Apr-2017
HIGHLIGHTS

সম্প্রতি Jio Dhan Dhana Dhan অফার এনেছিল রিলায়েন্স জিও. এই নতুন অফারে Jio নিজেদের গ্রাহকদের Rs.309 আর Rs.509 এর রিচার্জে আগমী তিনমাসের জন্য নিজেদের সমস্ত পরিষেবা ফ্রিতে দিচ্ছে.

মোবাইল অপারেটার Airtel এবার নিজেদের ইউজার্সদের জন্য ফ্রি ডাটা দিচ্ছে. Airtel নিজেদের ইউজার্সদের জন্য একটি নতুন অফার নিয়ে এসছে. এই অফারে ইউজার্সরা তিন মাসের জন্য ফ্রি ডাটা পাবে.

Airtel এর এই অফারে ইউজার্সরা 30GBর ফ্রি ডাটা পাবে. এই অফারটি শুধু কোম্পানির পোস্টপেড ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে. এর জন্য ইউজার্সদের ‘My Airtel’ এ 30 এপ্রিলের আগে লগইন করতে হবে. এই অফারে ইউজার্সরা প্রতিমাসে 10GB ফ্রি ডাটা পাবে. তিনমাস 30GB র ফ্রি ডাটা পাবে.

আরো দেখুন: Xiaomi Redmi 4A সস্তা 4G VoLTE স্মার্টফোন এর প্রথম ঝলক, দেখেনিন এটিই আপনার জন্য সব থেকে সেরা কিনা !

এছাড়াও সম্প্রতি কোম্পানি রিলায়েন্স জিও কে করা টক্কর দিতে একটি নতুন প্ল্যানও নিয়ে এসছে. Airtel এর এই নতুন প্ল্যানে Rs.244 আর এতে ইউজার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা দিচ্ছে.এর সঙ্গে ইউজার্সরা আনলিমিটেড STD আর লোকাল কলের সুবিধা পাবে. Airtel এর এই প্যাকের বৈধতা 70 দিনের. তবে গ্রাহকরা এই প্যাকের মাধ্যমে শুধু এয়ারটেল নেটওয়ার্ক এই কল করতে পারবে. প্রতিদিনের কল লিমিট 300 মিনিট.

মাত্র কদিন আগেই Airtel এর এই প্ল্যানের কথা জানা গেছিল. যাতে ইউজার্সরা Rs.399 এ 70 দিনের জন্য প্রতিদিন 1GB 4G ডাটার সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধাও পাচ্ছে. অর্থাত Rs.399 এ 70GB 4G ডাটা. আপাতত এই অফারটি সেই ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে যারা 4G সিম আর 4G হ্যান্ডসেট ব্যবহার করে.

আপনাদের বলে দি যে সম্প্রতি Jio Dhan Dhana Dhan অফার নিয়ে এসছিল জিও. এই নতুন অফারে Jio গ্রাহকরা Rs.309 আর Rs.509 এর রিচার্জে আগামী তিন মাসের জন্য নিজেদের সমস্ত পরিষেবা ফ্রি তে দিচ্ছে. Rs.309 এ প্রতিদিন 1GB 4G ডাটা পাওয়া যাবে, সঙ্গে থাকছে ফ্রি কলিং, এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন, সেখানে Rs.509 এর রিচার্জে প্রতিদিন 2GB 4G ডাটার সঙ্গে, ফ্রি কলিং, এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে. দুটি প্ল্যানই 28 দিনের জন্য বৈধ, কিন্তু গ্রাহকদের 84দিন অব্দি রিচার্জ করাতে হবেনা. তবে যে সমস্ত জিও গ্রাহকরা রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ নেই নি বা কেউ প্রথমবার জিও সিম নিলে, তাদের Rs.309 এর প্যাকটির জন্য Rs.408 (Rs.99 জিও প্রাইম মেম্বারশিপ) দিতে হবে, আর Rs.509 এর প্যাকটির জন্য Rs.608 দিতে হবে. আপনাদের নিশ্চয়ই মনে আছে যে ট্রাই এর নির্দেশের পরে Jio তাদের Jio Summer Surprise অফারটি উঠিয়ে নিয়েছে.

আরো দেখুন: Huawei Enjoy 7 Plus 4,000mAh সঙ্গে লঞ্চ হল

আরো দেখুন: BSNL এই বছর অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানায় লঞ্চ করবে তাদের 4G পরিষেবা

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :