জিও ফাইবারের ফলে এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের এই উপহার দিচ্ছে

জিও ফাইবারের ফলে এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের এই উপহার দিচ্ছে
HIGHLIGHTS

Airtel Xstream Fiber শুধু 100 টির বেশি শহরে চারটি প্ল্যান এনেছে

হায়াদরাবাদে এই প্ল্যান আনলিমিটেড ডাটার সাঙ্গে এসেছে

নতুন একটি এয়ারটেল এক্সট্রিম ফাইবার কানেকশানের জন্য হায়াদরাবাদ শহরে নাগরিক কোম্পানি এক মাসের জন্য সুবিধা পাবেন। আর বেঙ্গালুরু আর চেন্নাইতে ডিস্কাউন্ট অফার শুরু করার পরে এয়ারটেক এক্সট্রিম ফাইবার হায়াদরাবাদের নতুন গ্রাহকদের 1000 টাকার এক মাসের ফ্রি রেন্টারল দেবে।

এটি সেই সময়ে সামনে এসেছে যখন রিলায়েন্স জিও তাদের প্রিভিউ জিও ফাইবার গ্রাহকদের পেড প্ল্যানে পরিবর্তন করেছে। আর সুত্রানুসারে রিয়াল্যেন্স জিও ডিসেম্বরের মধ্যে মাইগ্রেশান শুরু করবে আর 2020 সালে জিঅফাইবার গ্রাহকদের টাকা দিতে হবে। আর এই ভাবে জিওফাইবার ব্রডব্যান্ড প্ল্যান ISP প্রভাবিত আর এর আগের অফার গ্রাহকদের একটি ব্যাক্লিপ ব্র্যান্ডেড অপারেটার খুজছে। Airtel Xstream Fiber নতুন গ্রাহকদের ডিস্কাউন্ট অফার দিয়ে এই সুযোগের সদব্যাভার করছে।

এই বছরের অক্টোবর মাসে এয়ারটেল এক্সট্রিম ফাইবারের জন্য সব ব্রডব্যান্ড চেঞ্জ হয়েছে আর 799 টাকাতে 100Mbps স্পিড পাচ্ছে। আর এয়ায়রটেল এক্সট্রিম ফাইবার এবার শুধু 100 র বেশি শহরে চারটি প্ল্যান আর হায়াদরাবাদে এই প্ল্যানে আনলিমিটেড ডাটা পাওয়া যাচ্ছে। আর উদাহরণ হিসাবে বলা যায় দিল্লিতে এয়ারটেলে এক্সট্রিম ফাইবার 799 টাকার ব্রডব্যান্ড পরিকল্পনার FUP লিমিট 150GB আর এই প্ল্যান হায়াদরাবাদে আনলিমিটেড ডাটা (3.3TB) তে দিচ্ছে। সাধারনত ISP হায়াদরাবাদে প্রান্তিক প্ল্যান আর অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানায় অন্য শহরে এক সঙ্গে আপনারা 299 টাকার আনলিমিটেড ডাটা অ্যাড অন ফ্রিতে বান্ডেল পাচ্ছেন।

ডিস্কাউন্ট অফারে এয়ারটেল 1000 টাকা দেবে। উদাহরণ স্বরূপ বলা যায় যে যদি কোন গ্রাহক 799 টাকার এয়ারটেলের বেসিক বা 999 টাকার এয়ারটেল এন্টারটেনমেন্ট ব্রডব্যাবড প্ল্যান বাছেন,তবে প্রথম মাসে সেই টাকা দিতে হবে না। আর গ্রাহকরা যদি 1,499 টাকার বা 3,999 টাকার মতন 1000 টাকার বেশি ব্রডব্যান্ড প্ল্যান বাছেন তবে প্রথম মাসের সময়ে এয়ারটেল 1000 টাকার ডিস্কাউন্ট দেবে। আর এয়ারটেল কয়েক দিন আগে বেঙ্গালুরু আর চেন্নাই তে এই অফার শুরু করেছে। আর এটি শুধু নতুন গ্রাহকদের জন্য এসেছে। আর এর সঙ্গে এও দেখার যে হায়াদরাবাদ শহরে এই অফার পরের ফিন দিনে শেষ হবে আর এই জন্য যদি আপনারা এই শহরে নতুন ব্রডব্যান্ড কানেকশান নিতে চান তবে এই বিষয়ে ভাবতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo