এয়ারটেলের এই অসাধারন পোস্টপেড প্ল্যানে এবার আপনারা 75GB ডাটার সঙ্গে আরও অনেক কিছু পাবেন

এয়ারটেলের এই অসাধারন পোস্টপেড প্ল্যানে এবার আপনারা 75GB ডাটার সঙ্গে আরও অনেক কিছু পাবেন
HIGHLIGHTS

এয়ারটেল, রিলায়েন্স জিও আর ভোডাফোনকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য তাদের 499টাকার পোস্টপেড প্ল্যানের ডাটা বারিয়ে 75GB করেছে আর এই প্ল্যানে আপনারা এই সব কিছুও পাবেন

এয়ারটেল তাদের 499টাকার প্ল্যানের অফারে কিছু পরিবর্তন করেছে। এই প্ল্যানে আপনারা 87.5 শতাংশ ডাটা পাচ্ছেন। আর আমরা যদি এয়ারটেলের MyPlan Infinity র বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এতে 399টাকা, 649টাকা, 799টাকা আর 1,199টাকা আছে আর এর মধ্যে 499টাকার প্ল্যানটি বেশি চলে। আর সম্প্রতি 649টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করা হয়েছিল, আর এই প্ল্যানে এবার আপনারা 90GB ডাটা পাবেন।

আর এছাড়া 499টাকার প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে  আপনাদের বলে রাখি যে 40GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছিল, আর এহচারা এই প্ল্যানে আপনারা 75GB ডাটা পাচ্ছেন। আর এই পরিবর্তনের পরে এয়ারটেল রিলায়েন্স জিও আর ভোডাফোনের সঙ্গে প্রতিযোগিতা করছে।

আর এই প্লায়নের অন্য অফারের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপান্দের বলে রাখি যে ডাটা ছাড়াও আপনারা 100টি SMS পাবেন, আর এর সঙ্গে আপনারা আনলিমিটেড কলিং য়ের সুবিধাও পাবেন। আর আপনারা যদি রোমিংয়ে থাকনে আপনারা তাও কল করতে পারবেন। আর এই প্ল্যানে কোন FUP লিমিট নেয়। আর এছাড়া এই প্ল্যানে আপনারা যদি ডটার সেলওভার দেখেন তবে এতে আপনারা 500GB প্রিতিদিনের লিমিট পাবেন।

শুধু এই নয় এর সঙ্গে এই প্ল্যানে আপনারা অন্য কিছু স্মার্টফোনের অফারও পাচ্ছেন। যেমন আপনারা এতে Wynk Music টিভির সাবস্ক্রিপশান পাবেন, আর লাইব্রেরিতে Live TV আর Movies য়ের অ্যাক্সেসও পাবেন আর এর সঙ্গে আপনারা এই হ্যান্ডসেটে ড্যামেজ প্রোটেকশান পাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo