খুব তাড়াতাড়ি এয়ারটেল LTE –only টেলিকম অপারেটার হয়ে যাবে

খুব তাড়াতাড়ি এয়ারটেল LTE –only টেলিকম অপারেটার হয়ে যাবে
HIGHLIGHTS

জিও ভারতে সফল হয়েছে তার অন্যতম বড় কারন যে এটি ইউজার্সদের LTE ওনলি নেটওয়ার্ক দেয় আর এবার এয়ারটেল খুব তাড়াতাড়ি সেই দিকেই আগিয়ে যাবে

ভারতে জিও নিজেদের LTE নেটওয়ার্কদের কারনে যথেষ্ট সফলতা পেয়েছে আর জিও আজ যেখানে আছে তার অন্যতম বড় কারন LTE –Only পরিষেবা। আর এবার এই কারনে এয়ারটেলও ধিরে ধিরে এই দিকে এগিয়ে চলেছে বলে মনে করা হচ্ছে।

এয়ারটেল 2G র জায়গায় 4G নেটওয়ার্কের জন্য 900MHz ব্যাবহার করছে

আপনাদের বলে রাখি যে নিজেদের একটি স্টেটমেন্টে ভারতী এয়ারটেলের CEO গোপাল ET কে জানিয়েছেন যে ,” আমরা 4G ডিমান্ডের গ্রোথ বাড়ছে দেখে নিজেদের 900MHZ ব্যান্ডে সম্পূর্ণ ভাবে 4G করতে চলেছি। আর এছাড়া 1800MHGZ ব্যান্ডে আমরা 2G পরিষেবা দেওয়ার পথ খুলে রাখব”।

আরমা এয়ারটেলের নতুন প্ল্যান যদি দেখাই তবে দেখা যাবে যে তাদের 159 টাকার নতুন একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানটি 21 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং অফার করা হচ্ছে। আর এটিতে আপনারা কলিংয়ের সঙ্গে ডাটা আর SMS য়ের সুবিধা পাবেন। আর এটি ভোডাফোনের 159 টাকার প্ল্যানের সঙ্গে ডিরেক্ট প্রতিযোগিতা করলেও, দুটি কোম্পানির প্ল্যানে অনেক পার্থক্য আছে।

আরমা যদি 159 টাকার প্রিপেড প্ল্যান দেখি তবে এই প্ল্যানে আপনারা 1Gb ডাটা আর আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা 21 দিনের জন্য পাবেন। আর এই প্ল্যানে ডাটা কম পাওয়া যায়। তবে যাদের কম ডাটাতেও হয়ে যায় তাদের জন্য এটি যথেষ্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo